• সোমবার, ২১ জুন ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ন
Headline
‘ভাত দিন, না হয় কক্সবাজার পর্যটনকেন্দ্র খুলে দিন’ সংবাদ প্রকাশের পর দুর্ভোগ নিরসনে সেই শিক্ষকের পাশে হাসানুল ইসলাম আদর #প্রত্যাবাসনের আগ পর্যন্ত সামাজিক সংহতি ও পরিবেশের পুনরুদ্ধার নিশ্চিত করতে হবে হুমকির মুখে আজিজনগর-গজালিয়াসড়কে কাট্টলীপাড়া বেইলী ব্রীজ! লোহাগাড়ায় ৬ হাজার পিস ইয়াবাসহ আটক ২ পেকুয়ায় স্বপ্নের নতুন ঘর পেল ৬০টি ভূমিহীন পরিবার হাটহাজারীতে প্রধানমন্ত্রীর উপহার ঘর পেল ২৬ পরিবার নাইক্ষ্যংছড়িতে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেল ২৫ গৃহহীন পরিবার ‘হলুদ সাংবাদিকতা চট্টলানিউজের পাশেও ঘেঁষতে পারে নি’ কয়লাবিদ্যুৎ কেন্দ্রে মহেশখালীর শতভাগ মানূষের চাকরি হবে- জেলা প্রশাসক

মহেশখালীতে সাংসদের নির্দেশে আ’লীগ নেতা সরওয়ার আজিমের ঈদ উপহার বিতরণ

Reporter Name / ৫৪ Time View
Update : শনিবার, ১৫ মে, ২০২১

মহেশখালী প্রতিনিধি:

মহেশখালী উপজেলার কালারমার ছড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মাঝে মহেশখালী-কুতুবদিয়ার এমপি আলহাজ্ব আশেক উল্লাহ রফিকের নির্দেশনায় ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সদস্য সরওয়ার আজিম।

বৃহস্পতিবার(১৩ মে) বিকাল থেকে শুরু করে রাত ১১টা পর্যন্ত কালারমার ছড়ার বিভিন্ন ওয়াড়ে গিয়ে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের অসহায় নেতাকর্মীদের খোঁজ নিয়ে একটি লুঙ্গি, গেঞ্জি বিতরণ করেন।

এছাড়াও রোজার প্রথম থেকে অসহায়, গরিব মানুষের মাঝে ইফতার ও সেহেরির খাদ্য সামগ্রী বিতরণ করে আসলেও ঈদকে সামনে রেখে ঈদ উপহার সামগ্রীর বিতরণ করার কর্মযজ্ঞ শুরু করেছেন তিনি। পাশাপাশি মাননীয় এমপি আলহাজ্ব আশেক উল্লাহ রফিকের পিতা এস এম রফিক উল্লাহর ৩৭তম মৃত্যু বার্ষিকীতে খতমে কোরআন,মিলাদ ও দোয়া মাহফিল করেছেন।

এদিকে তাকে বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ সহ ছাত্রলীগ যুবলীগ সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মী তার সঙ্গে খাদ্য সামগ্রীর বিতরণের পাশাপাশি ঈদ উপহার সামগ্রী বিতরণ কাজে সহযোগিতা করেছেন।

মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে গরীব মানুষের সহায়তায় কাজ করে যাওয়ায় সরওয়ার আজিম এলাকাবাসীর কাছে প্রশংসিতও হচ্ছেন বলে দাবি করেছেন স্থানীয় নেতাকর্মীরা। উপহার পেয়ে যুবলীগের একজন ওয়ার্ড সভাপতি বলেন দলীয় নেতাদের কাছে এই রকম উপহার পাওয়া এভারেই প্রথম। বিগত সময়ে কখনো কোন নেতা খোঁজ খবর নেন নি।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সদস্য সরওয়ার আজিম বলেন, মানানীয় এমপি আলহাজ্ব আশেক উল্লাহ রফিকের নির্দেশনায় এই সংকটে দলীয় নেতাকর্মীদের পাশে দাঁড়ানোর সামন্য চেষ্টা করেছি। এছাড়াও দলের একজন কর্মী হিসেবে মানানীয় এমপি মহোদয়ের নির্দেশনা অনুযায়ী লকডাউনে ও রমজানে মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্য-সহযোগিতা করার চেষ্টা করেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category