• সোমবার, ২১ জুন ২০২১, ০৬:৩২ পূর্বাহ্ন
Headline
‘ভাত দিন, না হয় কক্সবাজার পর্যটনকেন্দ্র খুলে দিন’ সংবাদ প্রকাশের পর দুর্ভোগ নিরসনে সেই শিক্ষকের পাশে হাসানুল ইসলাম আদর #প্রত্যাবাসনের আগ পর্যন্ত সামাজিক সংহতি ও পরিবেশের পুনরুদ্ধার নিশ্চিত করতে হবে হুমকির মুখে আজিজনগর-গজালিয়াসড়কে কাট্টলীপাড়া বেইলী ব্রীজ! লোহাগাড়ায় ৬ হাজার পিস ইয়াবাসহ আটক ২ পেকুয়ায় স্বপ্নের নতুন ঘর পেল ৬০টি ভূমিহীন পরিবার হাটহাজারীতে প্রধানমন্ত্রীর উপহার ঘর পেল ২৬ পরিবার নাইক্ষ্যংছড়িতে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেল ২৫ গৃহহীন পরিবার ‘হলুদ সাংবাদিকতা চট্টলানিউজের পাশেও ঘেঁষতে পারে নি’ কয়লাবিদ্যুৎ কেন্দ্রে মহেশখালীর শতভাগ মানূষের চাকরি হবে- জেলা প্রশাসক

পার্বত্য অঞ্চলের জনগণের পরম বন্ধু আরেক নাম বাংলাদেশ সেনাবাহিনী

Reporter Name / ৬৭ Time View
Update : বুধবার, ১২ মে, ২০২১

রতন কুমার দে (শাওন), বান্দরবান:

বান্দরবানে অসহায় পরিবারের পাশে – সেনাবাহিনী চাম্পা বড়ুয়া, ফরেষ্ট অফিস সিকদার পাড়া, ০৩ নং ওয়ার্ড, বান্দরবান এবং নুহ্লাউ মারমা (নুফাউ), নোয়াপাড়া, ৬নং ওয়ার্ড, বান্দরবান এর চিকিৎসার নিমিত্তে আর্থিক সাহায্যের জন্য রিজিয়ন কমান্ডার বরাবর আবেদন করে।

এ প্রেক্ষিতে অদ্য ১২ মে ২০২১ তারিখে বান্দরবান সেনা রিজিয়ন তথা বাংলাদেশ সেনাবাহিনী এর পক্ষ হতে জিএসও-২(ইন্ট), বান্দরবান রিজিয়ন, চিকিৎসার জন্য চাম্পা বড়ুয়া’কে ৫,০০০.০০ এবং নুহ্লাউ মারমা (নুফাউ) ‘কে ১০,০০০.০০ টাকা সহায়তা প্রদান করেন। এ সময় রিজিয়ন সদর দপ্তর এর অন্যান্য কর্মকর্তা এবং মিডিয়ার সাংবাদিক উপসিহত ছিলেন।

বাংলাদেশ সেনাবাহিনী যে পার্বত্য চট্রগ্রামে বসবাসরত বাঙ্গালীসহ সকল ক্ষুদ্র-নৃ-গোষ্ঠীর যেকোন আপদকালীন সময়ে তাদের পাশে থেকে সর্বাত্মক সহায়তা প্রদান করে আসছে, আজকের এটি তারই একটি দৃষ্টামতমূলক উদাহরণ। বাংলাদেশ সেনাবাহিনী ভবিষ্যতেও পার্বত্য এলাকার ক্ষুদ্র-নৃ-গোষ্ঠী সহ সকল জাতি ও ধর্মের মানুষের পাশে থেকে তাদের জীবনমান উন্নয়ন এবং যে কোন প্রয়োজনে সর্বদা নিরলসভাবে কাজ করে যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category