• সোমবার, ২১ জুন ২০২১, ০৬:০১ পূর্বাহ্ন
Headline
‘ভাত দিন, না হয় কক্সবাজার পর্যটনকেন্দ্র খুলে দিন’ সংবাদ প্রকাশের পর দুর্ভোগ নিরসনে সেই শিক্ষকের পাশে হাসানুল ইসলাম আদর #প্রত্যাবাসনের আগ পর্যন্ত সামাজিক সংহতি ও পরিবেশের পুনরুদ্ধার নিশ্চিত করতে হবে হুমকির মুখে আজিজনগর-গজালিয়াসড়কে কাট্টলীপাড়া বেইলী ব্রীজ! লোহাগাড়ায় ৬ হাজার পিস ইয়াবাসহ আটক ২ পেকুয়ায় স্বপ্নের নতুন ঘর পেল ৬০টি ভূমিহীন পরিবার হাটহাজারীতে প্রধানমন্ত্রীর উপহার ঘর পেল ২৬ পরিবার নাইক্ষ্যংছড়িতে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেল ২৫ গৃহহীন পরিবার ‘হলুদ সাংবাদিকতা চট্টলানিউজের পাশেও ঘেঁষতে পারে নি’ কয়লাবিদ্যুৎ কেন্দ্রে মহেশখালীর শতভাগ মানূষের চাকরি হবে- জেলা প্রশাসক

লোহাগাড়ায় ১০ হাজার পিস ইয়াবাসহ বড়হাতিয়ার রণি আটক: মোটরসাইকেল জব্দ

Reporter Name / ৪২২ Time View
Update : মঙ্গলবার, ১১ মে, ২০২১

নিজস্ব প্রতিবেদক:

লোহাগাড়ায় ১০ হাহার পিস ইয়াবা ট্যাবলেটসহ ইরফানুল হক রণি(২৮)কে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ। সে লোহাগাড়ার বড়হাতিয়া ৪নং ওয়ার্ড এলাকান তৈয়ব শাহর ছেলে।

গত ১০ মে সকাল ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে লোহাগাড়ার চুনতি জাঙ্গালিয়া এলাকায় মোটর সাইকেলকে থামিয়ে তল্লাশী চালিয়ে বিশেষ কায়দায় লুকিয়ে থাকায় ১০ হাজার পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়। মঙ্গলবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান পুলিশ।

জানা যায়, ইয়াবাসহ আটক ইরফানুল হক রণি লোহাগাড়া রেফারি সমিতির সদস্য ছিলেন। কয়েক বছর ধরে কক্সবাজারে ব্যবসা করে আসছিল। সেখানে ইয়াবা ব্যবসায়ীদের সখ্যতায় ইয়াবা ব্যবসার সাথে জড়িয়ে পড়ে। লোভের আশায় ইয়াবা পাচার করতে গিয়ে অবশেষে পুলিশের জালে বন্দি হয়ে জেলে যেতে গেল।

লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমুদ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রাশেদুল ইসলামের নেতত্বে এসআই গোলাম কিবরিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করেন।

লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম ১০ হাজার পিস ইয়াবাসহ রণিকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে মঙ্গলবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category