• বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৫:০০ পূর্বাহ্ন
Headline
লোহাগাড়ায় জন্মাষ্টমী উদযাপন পরিষদ এর প্রস্তুতিসভা: রাজু ধরকে সভাপতি ও ডা: সুকুমারকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন লোহাগাড়ায় লকডাউনে কর্মহীন ও অসচ্ছল পরিবারের মাঝে জেলা পরিষদের ত্রাণ বিতরণ লোহাগাড়ায় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটেজিং, বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে আলোচনা সভা নাইক্ষ্যংছড়িতে ৯৩০ পিস ইয়াবাসহ উখিয়ার যুবক আটক আধুনগরে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করলেন চেয়ারম্যান নাজিম উদ্দিন লোহাগাড়ায় ৭ আগস্ট থেকে ইউনিয়ন পর্যায়ে করোনার টিকার কার্যক্রম শুরু উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় চকরিয়ায় প্রসাধনীর আড়ালে ইয়াবা পাচারে ২৩ হাজার পিস ইয়াবাসহ পাচারকারীকে র‍্যাবের হাতে আটক লোহাগাড়ায় লকডাউন অমান্য করে বাইরে ঘুরাঘুরি করায় ১০ মামলায় ৬২০০ টাকা জরিমানা আদায় লোহাগাড়ায় ধীর ধীরে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, আজ সনাক্ত ৪২ আধুনগর খাঁনহাট বাজার ব্যবস্থাপনা উন্নয়ন কমিটি গঠন, সভাপতি চেয়ারম্যান নাজিম, সম্পাদক শিবু পাল

চকরিয়ায় সাংবাদিকের উপর হামলার ঘটনার প্রধান আসামী আদরকে খোঁজছে পুলিশ!

Reporter Name / ১৬০২ Time View
Update : মঙ্গলবার, ৪ মে, ২০২১

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের চকরিয়ার তিন সাংবাদিকের উপর হামলার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামী হামলার মূল পরিকল্পনাকারী পাহাড় খেকো হাসানুল ইসলাম আদরকে হন্য হয়ে খোঁজছে পুলিশ।

এদিকে সাংবাদিকদের উপর হামলার ঘটনায় নিন্দা জানিয়েছেন বিভিন্ন মহল। ঘটনার পরপরই গাঁ ডাকা দিয়েছেন হামালাকারীরা।

গত রবিবার (২ মে) চকরিয়ার ডুলহাজারায় সংবাদ সংগ্রহ করে ফেরার পথে পূর্ব থেকে ওঁৎ পেতে থেকে গতিরোধ করে মোটর সাইকেল থামিয়ে মারধর করেন তিন সাংবাদিকদের।

এ হামলায় শিকার সাংবাদিকরা হলেন, দৈনিক আমার সংবাদ ও স্থানীয় দৈনিক ইনানীর চকরিয়া প্রতিনিধি এবং প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক মোহাম্মদ উল্লাহ, দৈনিক যুগান্তরের চকরিয়া প্রতিনিধি মনছুর মহসিন ও দৈনিক আজকের দেশ-বিদেশের প্রতিনিধি মোস্তফা কামাল।

ঘটনার পরপরই চকরিয়া প্রেসক্লাব নেতৃবৃন্দ ও কর্মরত সাংবাদিক এবং ডুলহাজারা ইউপি চেয়ারম্যান, চকরিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ হামলার নিন্দা জানিয়ে ৩ মে সন্ধ্যায় চকরিয়া প্রেসক্লাবে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

৩ মে সাংবাদিক মোহাম্মদ উল্লাহ বাদী হয়ে চকরিয়া থানায় ১০ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। মামলায় হামলার মূল পরিকল্পনাকারী পাহাড় খেকো হাসানুল ইসলাম আদরকে প্রধান আসামী করা হয়।

চকরিয়া থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, তিন সাংবাদিকের উপর হামলায় ঘটনায় মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে। অপরাধী যেই হোক কোন প্রকার ছাড় দেওয়া হবেনা বলেও জানান তিনি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category