সোমবার, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

চকরিয়ায় সাংবাদিকের উপর হামলার ঘটনার প্রধান আসামী আদরকে খোঁজছে পুলিশ!

মঙ্গলবার, ০৪ মে ২০২১ | ২:১৫ পূর্বাহ্ণ | 1149Views

চকরিয়ায় সাংবাদিকের উপর হামলার ঘটনার প্রধান আসামী আদরকে খোঁজছে পুলিশ!

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের চকরিয়ার তিন সাংবাদিকের উপর হামলার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামী হামলার মূল পরিকল্পনাকারী পাহাড় খেকো হাসানুল ইসলাম আদরকে হন্য হয়ে খোঁজছে পুলিশ।

এদিকে সাংবাদিকদের উপর হামলার ঘটনায় নিন্দা জানিয়েছেন বিভিন্ন মহল। ঘটনার পরপরই গাঁ ডাকা দিয়েছেন হামালাকারীরা।

গত রবিবার (২ মে) চকরিয়ার ডুলহাজারায় সংবাদ সংগ্রহ করে ফেরার পথে পূর্ব থেকে ওঁৎ পেতে থেকে গতিরোধ করে মোটর সাইকেল থামিয়ে মারধর করেন তিন সাংবাদিকদের।

এ হামলায় শিকার সাংবাদিকরা হলেন, দৈনিক আমার সংবাদ ও স্থানীয় দৈনিক ইনানীর চকরিয়া প্রতিনিধি এবং প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক মোহাম্মদ উল্লাহ, দৈনিক যুগান্তরের চকরিয়া প্রতিনিধি মনছুর মহসিন ও দৈনিক আজকের দেশ-বিদেশের প্রতিনিধি মোস্তফা কামাল।

ঘটনার পরপরই চকরিয়া প্রেসক্লাব নেতৃবৃন্দ ও কর্মরত সাংবাদিক এবং ডুলহাজারা ইউপি চেয়ারম্যান, চকরিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ হামলার নিন্দা জানিয়ে ৩ মে সন্ধ্যায় চকরিয়া প্রেসক্লাবে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

৩ মে সাংবাদিক মোহাম্মদ উল্লাহ বাদী হয়ে চকরিয়া থানায় ১০ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। মামলায় হামলার মূল পরিকল্পনাকারী পাহাড় খেকো হাসানুল ইসলাম আদরকে প্রধান আসামী করা হয়।

চকরিয়া থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, তিন সাংবাদিকের উপর হামলায় ঘটনায় মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে। অপরাধী যেই হোক কোন প্রকার ছাড় দেওয়া হবেনা বলেও জানান তিনি।

 

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-