সোমবার, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

মহেশখালীতে সৎ ছেলের দায়ের কোপে মা খুন

সোমবার, ০৩ মে ২০২১ | ৩:৪৪ পূর্বাহ্ণ | 104Views

মহেশখালীতে সৎ ছেলের দায়ের কোপে মা খুন

নিজস্ব প্রতিবেদক:

পেকুয়ায় সৎ ছেলের দায়ের কোপে মুরশিদা বেগম (৪০) নামের এক সৎ মা নিহত হওয়ার ঘটনা ঘটে। টানা ৯দিন হাসপাতালে মৃত্যুর সঙ্গের পাঞ্জা লড়ে মৃত্যু বরণ করেন।

শনিবার (১ মে) রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত মুরশিদা বেগম মহেশখালী থানাধীন কালারমার ছড়া ইউনিয়নের আধাঁরঘোনা গ্রামের আকতার হোসেনের স্ত্রী। অন্যদিকে আসামি আব্দুল হান্নান (২২) তার সৎ ছেলে।

এর আগে, গত ২৩ এপ্রিল রাত আড়াইটায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আব্দুল হান্নান তার মাকে দা দিয়ে মাথায় আঘাত করে। এতে গুরুতর আহত হন তিনি। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বিষয়টি সিভয়েসকে নিশ্চিত করেন মহেশখালী থানার ওসি আব্দুল হাই। তিনি বলেন, ‌‘ওই এলাকার একটি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনকে রাতের খাবার দিতেন মুরশিদা বেগম। সৎ ছেলে হওয়ায় সংসারে আগে থেকে ঝগড়া ছিল। ঘটনার দিন রাতের খাবার দিতে দেরি হওয়ায় ছেলের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছেলে দা দিয়ে তার মায়ের মাথায় আঘাত করে। পরে তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। নয়দিন পর আজ সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।’

তিনি আরও বলেন, ‘এ ঘটনায় মহেশখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।  আসামি আব্দুল হান্নানকে এখনো গ্রেপ্তার করা হয়নি।’ সে পলাতক হলেও তাকে খুব তাড়াতাড়ি গ্রেপ্তার করা হবে বলে জানান ওসি।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-