সোমবার, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

সাংসদ নদভী’র পক্ষ থেকে সাতকানিয়া অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

রবিবার, ০২ মে ২০২১ | ৬:৪৫ অপরাহ্ণ | 98Views

সাংসদ নদভী’র পক্ষ থেকে সাতকানিয়া অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

সাতকানিয়া লোহাগাড়া’র সাংসদ প্রফেসর ড আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী’র পক্ষ থেকে সাতকানিয়া পৌরসভায় অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

রবিবার (২ মে) দুপুরে সাতকানিয়া হাই স্কুল মাঠে আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান ড.আবুল আল মুহাম্মদ হোছামুদ্দিন এর সার্বিক তত্ত্বাবধানে এ ত্রাণ বিতরণ করা হয়।

সাংসদ নদভীর একান্ত সচিব এরফানুল করিম চৌধুরী এর সভাপতিত্বে এই সময় উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম চৌধুরী সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন, সহকারী কমিশনার (ভূমি) আল বশিরুল ইসলাম, সাতকানিয়া পৌরসভা যুবলীগের সভাপতি আনিছুর রহমান, স্থানীয় সাংসদের এডমিন দেলোয়ার হোসেন বেলাল, উপজেলা বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের সাংগঠনিক সম্পাদক কচির আহমদ কায়সার, যুবলীগ নেতা ইমরান ফরহাদ, কায়সার হামিদ অভি, বোরহান উদ্দিন, মোহাম্মদ জুয়েল, পৌরসভা ছাত্রলীগের আহবায়ক মোহাম্মদ ইদ্রিস, যুগ্ম আহবায়ক মোহাম্মদ এমরান প্রমূখ।

ঘরে বসে থাকা শ্রমজীবীদের মধ্যে ত্রাণ বিতরণের জন্য সাংসদ নদভী তালিকা পাঠানোর নির্দেশনা দেয়া হয়।

খোঁজ নিয়ে জানা গেছে ইতিমধ্যেই সাতকানিয়ায় প্রতিটি ইউনিয়ন এবং পৌরসভায় কর্মহীন নিম্ন আয়ের মানুষের মধ্যে নগদ টাকা, চাল, ডাল, তৈল, আলু ও সাবান ত্রানসামগ্রী বিতরণ শুরু হয়েছে সাংসদ নদভী পক্ষ থেকে গত ১৪ এপ্রিল থেকে । সমাজের অনগ্রসর, পিছিয়ে পড়া জনগোষ্ঠী ও প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের কর্মসূচি কার্যক্রম অব্যাহত রয়েছে।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-