সোমবার, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

আনোয়ারায় সিএনজি-রিকশা-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ৫ জন

রবিবার, ০২ মে ২০২১ | ৫:৩৪ অপরাহ্ণ | 102Views

আনোয়ারায় সিএনজি-রিকশা-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ৫ জন

আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারা উপজেলার পরৈকোড়া ইউনিয়নের পূর্বকন্যারা সেবা খোলা নামক এলাকায় শনিবার বিকালে একটি সিএনজি অটোরিক্সা অপর একটি ব্যাটারী চালিত রিকশা ও মোটর সাইকেলকে ২ দফায় ধাক্কা দিলে সিএনজি, রিকশা ও মোটর সাইকেল আরোহীসহ ৬ জন আহতের ঘটনা ঘটে।

আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করালে রাতে চিকিৎসাধীন অবস্থায় আবদুর রশীদ ( ৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে বলে জানাযায়।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ রিপোর্ট লিখা পর্যন্ত থানায় কোন অভিযোগ হয়নি বলে জানান ওসি দিদারুল ইসলাম সিকদার।

আনোয়ারা থানা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, শনিবার বিকালে পটিয়া উপজেলা থেকে সিএনজি অটোরিকশাটি চন্দসাইশ যাওয়ার পথে আনোয়ারা উপজেলার পরৈকোড়া ইউনিয়নের পূর্ব কন্যারা সেবা খোলা এলাকায় প্রথমে ব্যাটারী চালিত রিকশাকে ধাক্কা দেয়। পরে কিছু দুর গিয়ে একটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে সিএনজিটি উল্টে যায়।

এতে প্রিয়তোষ (৫৫), রিতা(৩৮), জালাল উদ্দিন (৫৫), আবিদ (২),জাহাঙ্গীর আলম (৪০) ও আবদুর রশিদ(৬০) গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে আনোয়ারা হাসপাতালে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে আবদুর রশিদ(৬০) মারা যায়।

নিহত আবদুর রশিদেও বাড়ী চন্দনাইশের বাইনজুরী মৌলভীবাজার এলাকায়। প্রত্যক্ষদর্শীরা জানান সিএনজি চালক মধ্যপ অবস্থায় গাড়ী চালানোর কারণে এ দূর্ঘটনা ঘটেছে।

নিহত আবদুর রশীদের ছেলে মোহাম্মদ আবির(১৪) জানায়, তার পিতা পটিয়া থেকে সিএনজি যোগে চন্দনাইশ মৌলভীবাজারে যাচ্ছিল। বাবার দূর্ঘটনার খবর পেয়ে তারা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ছুঁটে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার পিতা মারা যায়।

আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আরাফাত হোসেন জানান, দূর্ঘটনায় গুরুতর আহত আবদুরশিদ নামে এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসলে তার অবস্থা আশঙ্খাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ এস.এম দিদারুল ইসলাম সিকদার জানান, দূর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। এঘটনায় এখনো পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-