সোমবার, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

পাঁচ শতাধিক হতদরিদ্র শিশুর হাতে পৌঁছলো কক্সবাজার লায়ন্স ক্লাবের ঈদ উপহার

শুক্রবার, ৩০ এপ্রিল ২০২১ | ১০:৩৪ অপরাহ্ণ | 98Views

পাঁচ শতাধিক হতদরিদ্র শিশুর হাতে পৌঁছলো কক্সবাজার লায়ন্স ক্লাবের ঈদ উপহার

ইমাম খাইর, কক্সবাজার:

চারিদিকে যখন করোনা ভাইরাসের আক্রমণে সবাই আতঙ্কগ্রস্ত, সামান্য খাবার কিংবা আয়ের পথ খোঁজে সবাই চিন্তিত, ঠিক এমন দুঃসময় কক্সবাজার শহরের হতদরিদ্র ও ছিন্নমূল শিশুদের মাঝে ঈদের জামা বিতরণ করেছে কক্সবাজার লায়ন্স ক্লাব।

৩০ এপ্রিল বিকালে কক্সবাজার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে পাঁচ শতাধিক হতদরিদ্র, ছিন্নমূল এবং এতিম বাচ্চাদের ঈদের পাঞ্জাবি-পাজামা, শার্ট-প্যান্ট এবং ফ্রকসহ নতুন জামা দেয়া হয়েছে।

চীফ অ্যাডভাইজার লায়ন নুরুল আক্তার এবং অ্যাডভাইজার লায়ন অ্যাড. একরামুল হুদার উপস্থিতিতে প্রোগ্রামে সভাপতিত্ব করেন ক্লাবের প্রথম ভাইস প্রেসিডেন্ট ও প্রোগ্রাম চেয়ারম্যান লায়ন ইঞ্জিনিয়ার মোঃ সাহেদ সালাউদ্দিন। প্রোগ্রামটি সঞ্চালনা করেন প্রোগ্রাম সেক্রেটারি লায়ন মোঃ সরওয়ার রোমন।

প্রোগ্রামকে আরোও অলংকৃত করেছেন
লায়ন্স ক্লাব অব কক্সবাজারের প্রতিষ্ঠাতা লায়ন আজহার মাহমুদ পিএমজেএফ।

এছাড়াও অর্গানাইজিং কমিটির কো-চেয়ারম্যানবৃন্দ, অর্গানাইজিং কমিটির ট্রেজারার লায়ন মিজানুল করিম, ক্লাবের সেকেন্ড ভাইস প্রেসিডেন্ট লায়ন সামাদ সুজন চৌধুরী এবং ক্লাব ট্রেজারার, লায়ন সাইফুল আলম চৌধুরীসহ ক্লাবের ৩০ এরও বেশি লায়ন সদস্য এতে উপস্থিত ছিলেন।

এ ধরনের একটি সেবামূলক প্রোগ্রাম আয়োজন করতে পেরে ক্লাবের সদস্যরা অনেক উজ্জীবিত। মানুষের কল্যাণে ক্লাবের সদস্যদের নিয়মিত এই পথযাত্রা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন। রমজানের শুরুতে শহরের দুই শতাধিক ইমাম মুয়াজ্জিন কে রমজান ইফতার সামগ্রী বিতরণের মাধ্যমে ক্লাবের সার্ভিস প্রোগ্রাম শুরু হয়েছিল।

প্রোগ্রাম শেষে চেয়ারম্যান এবং প্রোগ্রাম সেক্রেটারি সকল ডোনারদের বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেছেন। এছাড়া ক্লাবের এত সুশৃংখল ও পরিকল্পিত আয়োজনে শামিল হওয়ায় ক্লাবের সকল সদস্যদের কৃতজ্ঞতা জানিয়েছেন।

মানবতার কল্যাণে কক্সবাজার লায়ন্স ক্লাব সব সময় অগ্রগামী থাকবে এটাই সবার প্রত্যাশা।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-