সোমবার, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পক্ষে স্বেচ্ছাসেবক লীগ নেতা বেলালের উদ্যোগে ইফতার বিতরণ

শুক্রবার, ৩০ এপ্রিল ২০২১ | ৬:১০ অপরাহ্ণ | 103Views

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পক্ষে স্বেচ্ছাসেবক লীগ নেতা বেলালের উদ্যোগে ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, লোহাগাড়া:

বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর সহকারী সচিব ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পক্ষে লোহাগাড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছা সেবকলীগের সিনিয়র সহ-সভাপতি মো. বেলাল উদ্দিনের উদোগে ইফতার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৩০ এপ্রিল) বিকেল ৫টায় লোহাগাড়া সদর পুরাতন থান গেইট মংলগ্ন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে প্রায় ৫ শতাধিক অসহায় গরীব রিক্সা ও ভ্যান চালকদের মাঝে এ ইফতার বিতরণ করা হয়েছে।

ইফতার বিতরণ কালে মো. বেলাল উদ্দিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পক্ষে লোহাগাড়ায় প্রায় ৫ শতাধিক গরীব অসহায় রিক্সা ও ভ্যান চালক এবং পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। আগামীতেও এভাবে ইফতার বিতরণ কমর্সূচি চলমান থাকবে। রমজান মাস ইবাদতের মাস। এটিও এক প্রকার ইবাদত। প্রচন্ড গরমে যখন ক্লান্ত হন রোজাদার রিক্সা ও ভ্যান চালক। ঠিক তখনি তাদের মাঝে ইফতার বিতরণ করা হচ্ছে। এছাড়া পথচারীদের মাঝেও ইফতার বিতরণ করা হয়েছে।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ নেতা শহীদুল কবির সেলিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী স্বেচ্ছা সেবকলীগ লোহাগাড়া শাখার সাধারণ সম্পাদক মো. হুমায়ন কবির, সিনিয়র সহ-সভাপতি মো. বেলাল উদ্দিন প্রমূখ।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-