সোমবার, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

মহেশখালীতে বসতবাড়ীতে গুলি বর্ষণ ও লুটপাট

বুধবার, ২৮ এপ্রিল ২০২১ | ১:১৬ পূর্বাহ্ণ | 409Views

মহেশখালীতে বসতবাড়ীতে গুলি বর্ষণ ও লুটপাট

মহেশখালী সংবাদদাতা:

মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের ফকিরজুম পাড়া গ্রামের মৃত জাবের আহমদের পুত্র তারেকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনার সংবাদ পাওয়া গেছে। মঙ্গলবার রাত সাড়ে ৯ টার সময় ফকিরজুম পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানাগেছে, ডাকাত দল স্থানীয় জনপ্রতিনিধির ছত্রছায়ায় কাজ করায় তারা টানা ঘন্টাব্যাপী লুটপাট চালায় ওই বাড়ীতে। অথচ ডাকাতি কবলিত এলাকার কাছাকাছি কালারমারছড়া পুলিশ ক্যাম্প। পুলিশ ক্যাম্পের সদস্যরা গুলির বিকট শব্দ শোনে ঘটনাস্থলে যেতে কালক্ষেপণ করেছে বলে স্থানীয় লোকজন জানিয়েছেন।

তবে এ সময় তারা গুলি বর্ষণ ও তার আত্মীয়র বাড়ি বেশ ভাংচুর করে বলে জানান বীমা কর্মকর্তা সরোয়ার।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা বলেন, রাত সাড়ে ৯টার দিকে ২০/৩০ জনের একদল সশস্ত্র ডাকাত দল তারেকের বাড়ীর ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে এবং অস্ত্রের মুখে বাড়ির লোকদের জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন ও কাপড়সহ প্রায় লাখ লাখ টাকার মালামাল লুট করে।

এ সময় বাড়ীর মহিলারা বাঁধা দিলে তাঁদের লক্ষ্য করে গুলি বর্ষণ করে। পরে মহিলার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে পালিয়ে যায় তারা।

এ ব্যাপারে মহেশখালীর থানার অফিসার ইনর্চাজ মোহাম্মদ আব্দুল হাই রাত ১১ টার সময় এ রিপোর্ট লিখার সময় বলেন ডাকাতির কোন ঘটনা ঘটেনি। তবে কালারমারছড়া কয়েক রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ হয়েছে বলে জানিয়েছেন।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-