সোমবার, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

শাপলাপুর সীমানা বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ১

মঙ্গলবার, ২৭ এপ্রিল ২০২১ | ৬:০৭ অপরাহ্ণ | 33Views

শাপলাপুর সীমানা বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ১

মহেশখালী প্রতিনিধি:

সীমানা বিরোধকে কেন্দ্র করে কক্সবাজারের মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের ষাইটমারা এলাকায় প্রতিপক্ষ মৃত ছৈয়দ আহমদের পুত্র আবু বক্করের নেতৃত্বে জাকের, ফারুক,জহিরসহ ১০/১২ জনের একদল যুবকের সশস্ত্র হামলায় গুরুতর আহত হয়েছে একই এলাকার আবুল বশরের পুত্র মোহাম্মদ আরমান (২২)।

এলাকাবাসী আরমানকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

২৭ এপ্রিল মঙ্গলবার দুপুর দেড়টার সময় শাপলাপুর ষাইটমারা গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বসতভিটার সীমানা নিয়ে উপজেলার শাপলাপুর ইউনিয়নের ষাইটমারা (চাইনা মার্কেট) এলাকায় আবু বক্কর গং ও আবুল বশর গংদের মধ্যে অনেক দিন ধরে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে আবুল বশর তার বসতটবিটায় ঘর তৈরির কাজ করার সময় হামলা চালিয়ে ইটের দেওয়াল গুঁড়িয়ে দে এবং তার পুত্রকে রক্তাক্ত জখম করে প্রতিপক্ষের লোকজন।

আহতের মা নুর আয়েশা (৫০) কান্নাকাটি করে বলেন, সীমানা টিক রেখে আমাদের ঘর তৈরির কাজ করছিল মিস্ত্রিরা তবে হঠাৎ আবুবক্কর গংরা এসে অকাথ্যভাষায় গালিগালাজ করে কাজ বন্ধ করতে বলে এতে আমার ছেলে কিছু বুঝে উঠার আগে সন্ত্রাসী কায়দায় হামলা চালিয়ে গুরুত্বর আহত করে। সংশ্লিষ্ট প্রশাসনের নিকট সুষ্ঠ বিচারে দাবি জানাচ্ছি আমি।

বর্তমানে ওই এলাকায় থ্মথ্মে অবস্থা বিরাজ করছে বলে স্থানিয় লোকজন জানিয়েছেন। তবে আহত আরমানের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নিয়েছে বলে জানাগেছে।
মহেশখালী থানার ওসি মোহাম্মদ আব্দুল হাই বলেন, ঘটনা তদন্ত পূর্বক দোষীদের বিরোধদে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-