সোমবার, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

বাইশারী ইউনিয়ন ছাত্রলীগের মাসব্যাপী ইফতার বিতরণ কর্মসূচী

সোমবার, ২৬ এপ্রিল ২০২১ | ৯:৩১ অপরাহ্ণ | 59Views

বাইশারী ইউনিয়ন ছাত্রলীগের মাসব্যাপী ইফতার বিতরণ কর্মসূচী

আবদুর রশিদ, নাইক্ষ্যংছড়ি:

বান্দরবান জেলা নাইক্ষ্যংছড়ি উপজেলা বাইশারী ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে বাইশারী ইউনিয়নের বিভিন্ন হাফেজ খানা, এতিম ও অসহায়, ছিন্নমূল, কর্মহীন ও হতদরিদ্র মানুষের মাঝে রমজান উপলক্ষে মাসব্যাপী ইফতার বিতরণ কর্মসূচি গ্রহণ করেছে।

এর অংশ হিসেবে গত ২৫ এপ্রিল রবিবার বাইশারী মডেল নূরানী এবতেদায়ী মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে রান্না করা ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। গত ২ বছর ধরে এই ইফতার বিতরণ কর্মসূচী অব্যাহত রয়েছে বলে জানান নেতৃবৃন্দরা

বাইশারী ইউনিয়ন ছাত্র লীগের সিনিয়র সহ-সভাপতি তাহের মুর্শেদ, সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলামের নেতৃত্বে প্রতিদিন বিকালে বাইশারী ইউনিয়নের বিভিন্ন হাফেজ খানা এতিমখানাসহ বিভিন্ন এলাকায় হতদরিদ্র, পথচারী, রিক্সা ও ভ্যান চালকদের মাঝে এই ইফতার বিতরণ করে যাচ্ছেন।

বাইশারী ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম বলেন, ‘পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির নিদের্শনা মোতাবেক বাইশারী ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সহ গরীব, অসহায়, হতদরিদ্র ও পথচারী রোজাদারদের মাঝে আমরা গত দুই বছর যাবৎ রমজান মাসব্যাপী এই ইফতার বিতরণ কর্মসূচি অব্যহত রেখেছি, ভবিষ্যতেও এটা চলমান থাকবে।’ আগামীতেও এই প্রচেষ্টা অব্যহত থাকবে।’

এই ইফতার বিতরণ কর্মসূচীতে আরও উপস্থিত ছিলেন বাইশারী ইউনিয়ন ছাত্র লীগের সিনিয়র সহ-সভাপতি তাহের মুর্শেদ সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম,মনিরুল আলম মমু সাবেক সাধারন সম্পাদক হাজী এম এ কালাম ডিগ্রি কলেজ) (সাজেদুল করিম রিফাত সহ-সভাপতি) ছাত্রলীগ নেতা রিযাদ, তারেক,আলাউদ্দিন, মোজাহিদ। নেতৃবৃন্দ ও সদস্যরা।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-