সোমবার, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

লোহাগাড়ায় লবণবাহী কাভার্ডভ্যানে মিলল ২৮ হাজার পিস ইয়াবা, চালক আটক

সোমবার, ২৬ এপ্রিল ২০২১ | ২:৪৪ অপরাহ্ণ | 136Views

লোহাগাড়ায় লবণবাহী কাভার্ডভ্যানে মিলল ২৮ হাজার পিস ইয়াবা, চালক আটক

নিজস্ব প্রতিবেদক, লোহাগাড়া:

লোহাগাড়ায় লবণবাহী কাভার্ডভ্যানে তল্লাশী চালিয়ে ২৮ হাজার পিস ইয়াবা চালককে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ। এ সময় পাচার কাজে ব্যবহৃত কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৮৪ লাখ টাকা।

আটককৃত কাভার্ডভ্যান চালক মো. ইমতিয়াজ (২৮) কক্সবাজারের টেকনাফ পুর্ব রঙ্গীখালি এলাকার ইউনুছের ছেলে।

সোমবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে লোহাগাড়া থানার সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে।

লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমুদ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলামের নেতৃত্বে এসআই গোলাম কিবরিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করেন।

আটককৃত চালক জানান, উদ্ধারকৃত ইয়াবাগুলো কক্সবাজার থেকে জনৈক ব্যক্তির কাছ থেকে ৫০ হাজার টাকার বিনিময়ে চট্টগ্রামে নিয়ে যাচ্ছিল।

লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমুদ বলেন, উর্ধ্বকর্তৃপক্ষের নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোররাতে চট্টগ্রামমূখি লবণবাহী কাভার্ডভ্যান থামিয়ে তল্লাশী চালিয়ে ২৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। পাচার কাজে সরাসরি জড়িত থাকায় চালককে আটক করা হয়েছে। আটককৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে একইদিন সকালে আদালতে মপোর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-