সোমবার, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

লোহাগাড়ায় রোববার থেকে স্বাস্থ্যবিধি মেনে দোকান-শপিংমল খোলার প্রতুশ্রুতি দিলেন ব্যবসায়ীরা

রবিবার, ২৫ এপ্রিল ২০২১ | ১:৪৩ পূর্বাহ্ণ | 77Views

লোহাগাড়ায় রোববার থেকে স্বাস্থ্যবিধি মেনে দোকান-শপিংমল খোলার প্রতুশ্রুতি দিলেন ব্যবসায়ীরা

নিজস্ব প্রতিবেদক, লোহাগাড়া:

রোববার থেকে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে দোকান ও শপিংমল খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার। সেই হিসেবে লোহাগাড়ায় সকল মার্কেট ও দোকানপাট স্বাস্থ্যবিধি মেনে খোলার সিদ্ধান্ত নিয়েছে ব্যবসায়ী নেতৃবৃন্দরা।

শনিবার (২৪ এপ্রিল) রাত ১০টায় ঘন্টা ব্যাপী লোহাগাড়া থানায় লোহাগাড়া বণিক সমিতির নেতৃবৃন্দ ও পদুয়া বাজারের ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমুদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জাকারিয়া রহমান জিকু।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জাকারিয়া রহমান জিকু জানান, সরকারী নির্দেশনা মেনে কাল সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত দোকান শপিং মল রাখার সিদ্ধান্ত গৃহিত হয়। আমরা আজকে লোহাগাড়ার সকল মার্কেটের ব্যবসায়ীদেরকে নিয়ে আমরা মতবিনিময় করেছি। ব্যবসায়ীরা স্বাস্থ্যবিধি মেনে ব্যবসায় করা এবং দোকান মার্কেট খোলার ব্যাপারে আমাদেরকে প্রতিশ্রুতি দিয়েছেন। ব্যবসায়ীদের যেকোন সময় বাংলাদেশ পুলিশ পাশে থাকবে বলেও তিনি জানান।

অন্যান্যদের মধ্যে বক্তব্যে রাখেন লোহাগাড়া ট্রাফিক বিভাগের ইনচার্জ স্নেহহাংশু বিকাশ সরকার, চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. রফিকুল ইসলাম জামান, লোহাগাড়া শহর উন্নয়ন কমিটির সদস্য সচিব মু. মিজানুর রহমান মিজান, সদস্য মুহাম্মদ মামুনুর রশিদ, মুহাম্মদ এনামুল হক, লোহাগাড়া বণিক সমিতির সভাপতি মো. মহিউদ্দিন বাচ্চু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুহাম্মদ মোস্তাফা কামাল, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ খোরশেদ আলম, অর্থ সম্পাদক সাত্তার সিকদার, সহ-সাংগঠনিক সম্পাদক মুুহাম্মদ শফিক সহ ব্যবসায়ী নেতারা।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-