সোমবার, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

পেকুয়ায় ভাগ-ভাটোয়ারা অমিলে যুবককে গুলি করে হত্যা

শনিবার, ২৪ এপ্রিল ২০২১ | ১:০৮ অপরাহ্ণ | 38Views

পেকুয়ায় ভাগ-ভাটোয়ারা অমিলে যুবককে গুলি করে হত্যা

নাজিম উদ্দিন, পেকুয়া

কক্সবাজারের পেকুয়ায় অবৈধ উপায়ে কামানো টাকার ভাগ-ভাটোয়ারা অমিলে নেজাম উদ্দিন (৩২) নামের এক যুবককে কুপিয়ে ও গুলি করে নির্মমভাবে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় জুবাইর প্রকাশ কালো জুবাইর নামের একজনকে কুপিয়ে জখম করা হয়েছে। তাকে গোপনে চিকিৎসা দেয়া হচ্ছে। তার ঠিকানা পাওয়া যায়নি।

শুক্রবার দিনগত রাত দেড়টার দিকে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের ভারুয়াখালী গ্রামে এ ঘটনা ঘটে। নেজাম উদ্দিন ওই এলাকার ছব্বির আহমদের ছেলে। পেকুয়া থানা পুলিশ মরদেহ উদ্ধার করেছে।

স্থানীয় লোকজন জানায়, ভারুয়াখালী দুগর্ম পাহাড়ী এলাকায় নেজাম উদ্দিনসহ ১০/১২ জনের একটি ডাকাতদল সক্রিয় রয়েছে। ভারুয়াখালীর মামুন, টইটং ইউপির মধুখালী এলাকার জুবাইর প্রকাশ টুটটি,পুর্ব ভারুয়াখালী এলাকার জুবাইর প্রকাশ কালো জুবাইর, পাহাড়ীয়াখালী এলাকার জমির হোসেন ওই সিন্ডিকেটের সদস্য। পাহাড়ী এলাকায় দখল-বেদখল, চাঁদাবাজী, ডাকাতিসহ নানা অপরাধ কর্মকান্ডে জড়িত তারা।

নিহত নেজাম উদ্দিনসহ তারা রাতে পুর্ব ভারুয়াখালী আবুল হোসেন প্রকাশ আবুলোর দোখানে চা-নাস্তা করেছে। ধারনা করা হচ্ছে ভাগের টাকা নিয়ে দ্বন্ধে নেজাম উদ্দিনকে হত্যা করা হয়েছে।

স্থানীয়রা জানায়, ওই সিন্ডিকেটের সদস্যদের অত্যাচারে ভারুয়াখালী পাহাড়ী এলাকা থেকে অন্তত দশটি পরিবার এলাকা ছাড়া হয়েছে। অনেক নারী ও যুবতী মেয়ের সম্ভ্রমহানি করা হয়েছে। লোক লজ্জা ও তাদের ভয়ে মুখ খোলতে পারছেনা ভুক্তভোগীরা।

পেকুয়া থানার ওসি সাইফুর রহমান মজুমদার জানায়, মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-