সোমবার, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

ভিপি নুরের বিরুদ্ধে কক্সবাজার থানায় মামলা

বুধবার, ২১ এপ্রিল ২০২১ | ১১:৫১ অপরাহ্ণ | 469Views

ভিপি নুরের বিরুদ্ধে কক্সবাজার থানায় মামলা

ইমাম খাইর, কক্সবাজার:

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন সহসভাপতি (ভিপি) নুরুল হক নুরের বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে কক্সবাজার সদর মডেল থানায় মামলা হয়েছে।

জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মইন উদ্দীন বাদী হয়ে বুধবার (২১ এপ্রিল) মামলাটি করেন। যার মামলা নং-৪০/২৫৯/২০২১।

মামলার সত্যতা নিশ্চিত করেছেন সদর মডেল থানার ওসি শেখ মুনীর উল গীয়াস।

মামলার বাদি মইন উদ্দীন বলেন, ভিপি নুরুল হক নিজের ফেসবুক আইডিতে ধর্মীয় উস্কানিমূলক বক্তব্যসহ বাংলাদেশ আওয়ামী লীগের কর্মী সমর্থকদের ধর্মীয় মূল্যবোধে আঘাত হয় এমন আপত্তিকর, আক্রমণাত্মক বক্তব্য প্রদান করেন।

যার মধ্যে উল্লেখযোগ্য হল- কোন মুসলমান আওয়ামীলীগ করতে পারেনা। যারা আওয়ামী লীগ করে তারা ধান্দাবাজ, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী, চিটার, বাটপার। প্রকৃত কোন মুসলমান আওয়ামীলীগ করতে পারেনা। এদের কোন ঈমান নাই। শুক্রবার এক দিন নামাজ পড়তে যাবে, আর পাঁচ ওয়াক্ত নামাজের খবর নাই। আওয়ামী লীগের উগ্রবাদীরা আলেম-ওলামাদের চরিত্র হনন করে ইত্যাদি।’

এ সকল কথার ভিডিও নুরুল হক নুর ও তার অনুসারীরা বিভিন্ন ফেসবুক আইডিতে পোস্ট, শেয়ার করেছে। যাতে অসংখ্য ফেসবুক ব্যবহারকারী তাদের মতামত, কমেন্টে ব্যক্ত করেছে।

এতে করে সাধারণ সরলমনা মানুষরা বিভ্রান্তিতে পড়েছে এবং ধর্মীয় উন্মাদনা সৃষ্টি ও আইন-শৃঙ্খলা বিনষ্টের আশঙ্কা করেছেন মামলার বাদী ছাত্র লীগ নেতা মইন উদ্দীন।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-