সোমবার, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

টইটং ইউপিতে ৬২জনের মনোনয়নপত্র বৈধ, বাতিল ২জন

শুক্রবার, ১৯ মার্চ ২০২১ | ৬:৩৮ অপরাহ্ণ | 90Views

টইটং ইউপিতে ৬২জনের মনোনয়নপত্র বৈধ, বাতিল ২জন

নাজিম উদ্দিন, পেকুয়া:

কক্সবাজারের পেকুয়া উপজেলার টইটং ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬২জনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা করেছেন রিটার্নিং কর্মকতা ইরফান উদ্দিন।ইউপিতে ৯ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে ৮জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

একজনকে আইনি জটিলতার কারনে তার মনোনয়ন পত্র বাতিল করে। এছাড়া সাধারন সদস্য পদে একজনের মনোনয়ন পত্র বাতিল ঘোষনা করে।

শুক্রবার (১৯ মার্চ) বিকেলে উপজেলা হল রুমে বাছাইপর্ব অনুষ্ঠিত হয়।

প্রার্থীরা হলেন, নৌকার মনোনীত প্রার্থী জাহেদুল ইসলাম চৌধুরী, (সতন্ত্র প্রার্থী) পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান এম শহিদুল্লাহ, বিএনপি সমর্থিত সাবেক চেয়ারম্যান জেড.এম মোসলেম উদ্দিন, সাবেক ইউপি সদস্য শাহাদাত হোছাইন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রার্থী সাহাব উদ্দিন, পেকুয়া ব্রন্ডব্যান্ড এর মালিক ব্যবসায়ী নুরুল আমিন, ওষুধ বিক্রেতা কপিল উদ্দিন ও একমাত্র নারী শামীমা নাসরীন সাইমা।

সাজাপ্রাপ্ত হওয়ায় আইনি জটিলতার কারনে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জুবাইদুল্লাহ লিটনের মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছে। এছাড়াও সাধারণ ও সংরক্ষিত আসনের ৫৫জনের মধ্যে ৯নং ওয়ার্ড থেকে মনোনয়ন নেয়া দফাদার নুরুচ্ছফার মনোনয়ন বাতিল করা হয়েছে।

এসময় রিটার্নিং কর্মকর্তা ইরফান উদ্দিন বলেন, আজকে যারা বৈধ অথবা অবৈধ হয়েছেন তাদের মধ্যে কেউ আপিল করতে চাইলে আগামী তিনদিনের ভিতর জেলা নির্বাচন কর্মকর্তা বরাবর আপিল করতে পারবে।

আর আগামী ২৪ মার্চের ভিতর কোন প্রার্থী প্রার্থীতা প্রত্যাহার করতে চাইলে তাও পারবে। শান্তিপূর্ণ নির্বাচনের অনুষ্ঠিত করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন। সারা দেশের মত ১ম ধাপে ১১এপ্রিল কক্সবাজারের পেকুয়ার টইটং ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-