শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১২:১৩ অপরাহ্ন

News Hewdline :
ঘুমধুমের গ্রাম পুলিশ ছৈয়দ আলম ইয়াবাসহ আটক লোহাগাড়ায় কৃষক লীগের আলোচনা সভা ও বিক্ষোভ মিছিল আনোয়ারায় ছায়াপথ ক্লিনিক ও স্টার ল্যাবকে ৩০ হাজার টাকা জরিমানা খাগড়াছড়িতে স্বামী হত্যার অভিযোগে স্ত্রীসহ ৫ জনের ফাঁসি রাউজানে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত দেশ মাতৃকার প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগ স্বীকারের নির্দেশ সেনাপ্রধানের যৌন হয়রানী প্রতিরোধে কক্সবাজারে গণপরিবহণ কর্মীদের নিয়ে সভা ভাসানচর ইস্যুতে এই মুহূর্তে জাতিসঙ্ঘের সাথে কথা বলা উচিত চুনতি অভয়ারণ্যে ৯ বনকর্মীকে গণপিটুনি, অস্ত্র লুট পার্বত্য চুক্তি বাস্তবায়নের মাধ্যমে স্থায়ী শান্তি প্রতিষ্ঠা ও উন্নয়ন করা সম্ভব-ব্রিঃ জেনারেল মোঃ ইফতেকুর রহমান পিএসসি
নাইক্ষ্যংছড়ি সীমান্ত থেকে ৩০ লাখ টাকার ইয়াবা উদ্ধার করেছ বিজিবি

নাইক্ষ্যংছড়ি সীমান্ত থেকে ৩০ লাখ টাকার ইয়াবা উদ্ধার করেছ বিজিবি

মোঃ জয়নাল আবেদীন টুক্কু, বিশেষ সংবাদদাতা:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার নাইক্ষ্যংছড়ি সীমান্ত পথে পাচারের সময় ৩০ লাখ টাকার নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে বিজিবি।

শনিবার রাতে এ অভিযান চালানো হয়। বিজিবি জানায়, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ফুলতলী লম্বাশিয়া এলাকার মিয়ানমার সীমান্তপথে মাদকদ্রব্য পাচারকারী চক্ররা ইয়াবা পাচার করছে। এমন খবরের ভিত্তিতে অভিযান চালায় বিজিবি।

এ সময় ঘটনাস্থলে প্লাস্টিকের প্যাকেট রেখে তিন ব্যক্তি গহীন পাহাড়ের দিকে পালিয়ে যায়। এর পর বিজিবি সদস্যরা প্লাস্টিক প্যাকেটে মোড়ানো অবস্থায় ১০ হাজার পিচ নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হন। বিজিবির অভিযানের বিষয়টি টের পেয়ে পাচারকারী চক্র পালিয়ে যাওয়ায় কাউকে আটক করতে না পারলেও তাদের পরিচয় পাওয়া গেছে। অভিযানে থাকা হাবিলদার আলাল উদ্দিন, নায়েক মোঃ কামরুজ্জামান জানান ফুলতলী বিজিবি ক্যাম্পের আওতাধীন লম্বাশিয়া এলাকা দিয়ে মিয়ানমার থেকে ইয়াবা পাচার করছিল মাদক পাচারকারীরা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে টহল দল পলিথিনে মোড়ানো অবস্থায় ১০ হাজার পিচ ইয়াবা উদ্ধার করেছে।
উদ্ধারকৃত ইয়াবার বাজার মূল্য প্রায় ৩০ লক্ষ টাকা।
নাইক্ষ্যংছড়ি ১১ বর্ডার গার্ড ব্যাটেলিয়নের (বিজিবি) অধিনায়ক লে. কর্নেল শাহ আবদুল আজিজ আহমেদ এর নির্দেশ নায়েক সুবেদার মোঃ ইব্রাহিমসহ বিজিবির একটি দল এ অভিযান পরিচালনা করে এসব ইয়াব জব্দ করেন।

বিজিবি সূত্রে জানান ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়া মোহাম্মদ ছবির ছেলে বেদার মিয়া (৩২) মোঃ লাল মিয়ার ছেলে মোহাম্মদ আলী (২৬) উভয়ের গ্রাম কচ্ছপিয়া ইউনিয়নের ডাক্তার কাটা, মোহাম্মদ হাশেমের ছেলে মোঃ রহিম (২৫) গ্রাম ফুলতলী। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করার কথা জানান বিজিবি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020chattalanews24
Technical Supported BY Infobytesbd.com