• বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৫:০১ পূর্বাহ্ন
Headline
লোহাগাড়ায় জন্মাষ্টমী উদযাপন পরিষদ এর প্রস্তুতিসভা: রাজু ধরকে সভাপতি ও ডা: সুকুমারকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন লোহাগাড়ায় লকডাউনে কর্মহীন ও অসচ্ছল পরিবারের মাঝে জেলা পরিষদের ত্রাণ বিতরণ লোহাগাড়ায় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটেজিং, বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে আলোচনা সভা নাইক্ষ্যংছড়িতে ৯৩০ পিস ইয়াবাসহ উখিয়ার যুবক আটক আধুনগরে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করলেন চেয়ারম্যান নাজিম উদ্দিন লোহাগাড়ায় ৭ আগস্ট থেকে ইউনিয়ন পর্যায়ে করোনার টিকার কার্যক্রম শুরু উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় চকরিয়ায় প্রসাধনীর আড়ালে ইয়াবা পাচারে ২৩ হাজার পিস ইয়াবাসহ পাচারকারীকে র‍্যাবের হাতে আটক লোহাগাড়ায় লকডাউন অমান্য করে বাইরে ঘুরাঘুরি করায় ১০ মামলায় ৬২০০ টাকা জরিমানা আদায় লোহাগাড়ায় ধীর ধীরে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, আজ সনাক্ত ৪২ আধুনগর খাঁনহাট বাজার ব্যবস্থাপনা উন্নয়ন কমিটি গঠন, সভাপতি চেয়ারম্যান নাজিম, সম্পাদক শিবু পাল

সংবাদ প্রকাশের পর দুর্ভোগ নিরসনে সেই শিক্ষকের পাশে হাসানুল ইসলাম আদর

মো. নিজাম উদ্দিন, চকরিয়া / ৩০৩ Time View
Update : রবিবার, ২০ জুন, ২০২১

গত ১৪ জুন চট্টলা নিউজ২৪.কমে “চকরিয়ায় দুর্ভোগ নিরসনে এক মাদ্রাসা শিক্ষক” শিরোনাম সংবাদ প্রকাশিত হলে সেই চকরিয়া ডুলাহাজারা ৫নং ওয়ার্ড উত্তর পাড়ায় জলবদ্ধতা নিরসনে সেই শিক্ষকের পাশে পানি নিষ্কাশনের ড্রেন তৈরির উদ্যোগ নিলেন হাসানুল ইসলাম আদর।

রবিবার (২০ জুন) বিকেল ৩ টায় উত্তর পাড়ায় মাষ্টার ছগির আহমেদের বাড়ী সংলগ্ন চলাচলে জনভোগান্তির সড়কটি পরিদর্শন করেন সমাজসেবক মো. হাসানুল ইসলাম আদর।

পরিদর্শন শেষে তিনি বলেন, যেখানে দূর্ভোগ সেখানে উন্নয়নের ছোঁয়া। জনদূর্ভোগের বিষয়টি নজরে আসলে জলবদ্ধতাপূর্ণ সড়কটি পরিদর্শন করি। বর্ষায় হাঁটু পরিমাণ পানি অতিক্রম করে যাতায়াত ওখানকার কয়েকটি গ্রামের জনগণ। এ ভোগান্তি নিয়ে কেউ কোন ব্যবস্থা নিচ্ছে না। তাই নিজের সামর্থ্য অনুযায়ী সড়কে সারিবদ্ধভাবে বালু কংক্রিটের বস্তা দিয়ে কোনমতে চলাচলের উপযুক্ত করে তোলেন একজন শিক্ষক। তিনি ডুলাহাজারা ইসলামিয়া মাদ্রাসার সহকারী শিক্ষক সগির আহমেদ। তবে এ সড়ক নিয়ে দীর্ঘস্থায়ী কোন পদক্ষেপ না নিলে অচিরেই পূর্বের অবস্থায় ফিরে আসবে বলে আশংকা প্রকাশ করেন তিনি।

বর্তমান চকরিয়া-পেকুয়া আসনের এমপি আলহাজ্ব জাফর আলমের পূর্বকার ব্যক্তিগত সচিব এই হাসানুল ইসলাম আদর আসন্ন ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীও বলেও জানা গেছে।

এ বিষয়ে ডুলাহাজারা ইসলামিয়া মাদ্রাসার সহকারী শিক্ষক সগির আহমেদ বলেন, আমাদের এমপি জাফর আলম সাহেবের কাছ থেকে হাসানুল ইসলাম আদর অনেক আগেই জন কল্যাণকর এসব কাজের শিক্ষা পেয়েছেন। বৃষ্টির মৌসুমে যখন আমরা চলাচলে অতিষ্ঠ, সারিবদ্ধভাবে বস্তা দিয়ে কোনমতে হাঁটাচলা উপক্রম করি। এখবর ছড়িয়ে পড়ে হাসানুল ইসলাম আদর ছাড়া কেউ এগিয়ে আসেনি। এই উদীয়মান তরুণ যাতে আজীবন মানুষের কল্যাণ করতে পারেন তার জন্য সকলের কাছ থেকে দোয়া কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category