• বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৩:০৬ পূর্বাহ্ন
Headline
লোহাগাড়ায় জন্মাষ্টমী উদযাপন পরিষদ এর প্রস্তুতিসভা: রাজু ধরকে সভাপতি ও ডা: সুকুমারকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন লোহাগাড়ায় লকডাউনে কর্মহীন ও অসচ্ছল পরিবারের মাঝে জেলা পরিষদের ত্রাণ বিতরণ লোহাগাড়ায় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটেজিং, বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে আলোচনা সভা নাইক্ষ্যংছড়িতে ৯৩০ পিস ইয়াবাসহ উখিয়ার যুবক আটক আধুনগরে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করলেন চেয়ারম্যান নাজিম উদ্দিন লোহাগাড়ায় ৭ আগস্ট থেকে ইউনিয়ন পর্যায়ে করোনার টিকার কার্যক্রম শুরু উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় চকরিয়ায় প্রসাধনীর আড়ালে ইয়াবা পাচারে ২৩ হাজার পিস ইয়াবাসহ পাচারকারীকে র‍্যাবের হাতে আটক লোহাগাড়ায় লকডাউন অমান্য করে বাইরে ঘুরাঘুরি করায় ১০ মামলায় ৬২০০ টাকা জরিমানা আদায় লোহাগাড়ায় ধীর ধীরে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, আজ সনাক্ত ৪২ আধুনগর খাঁনহাট বাজার ব্যবস্থাপনা উন্নয়ন কমিটি গঠন, সভাপতি চেয়ারম্যান নাজিম, সম্পাদক শিবু পাল

লোহাগাড়ায় প্রবাসীর বাড়িতে ফের ডাকাতি: নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট, ডাকাতির সারঞ্জাম উদ্ধার!

চট্টলা অফিস / ১৯৪ Time View
Update : শনিবার, ১৯ জুন, ২০২১

নিজস্ব প্রতিবেদক, লোহাগাড়া:

লোহাগাড়ার পশ্চিম কলাউজান হাসান আলী মিয়াজান পাড়া এলাকায় ফের ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় দেশীয় তৈরি ছুরি, গ্রিল কাটার কেচি, কুন্তি, বল্লম উদ্ধার করেন পুলিশ। স্থানীয় ইউপি চেয়ারম্যান এম.এ ওয়াহেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

১৯ জুন রাত ২টায় উপজেলার পশ্চিম কলাউজান হাসান আলী মিয়াজান পাড়া এলাকায় সৌদি প্রবাসী আব্দুস শুক্কুরের বসতবাড়িতে এ ডাকাতির ঘটনাটি ঘটে।

ডাকাতির ঘটনায় ক্ষতিগ্রস্থ মাওলানা আবুল কাশেম ওই এলাকার মৃত লোকমান হাকিমের ছেলে ও আগ্রাবাদ সিএমবি কলোনী মসজিদের পেশ ইমাম ও খতিব।

ডাকাতির ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবার জানান, নগদ ৬৮ হাজার টাকা ও ৪ ভরি স্বর্ণলংকার, ২টি মোবাইল সেটসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়।

জানা যায়, ঘটনারদিন বাড়ির মালিক প্রবাসী আব্দুর শুক্কুরের পরিবারের লোকজন নিকটতম আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ায় রুমের দরজা বন্ধ ছিল। তাই তাদের রুম থেকে কোন কিছু লুট করতে পারেনি।

ক্ষতিগ্রস্থ মাওলানা আবুল কাশেম জানান, করোনাকালে শহর থেকে গ্রামে গিয়ে ভাড়া বাসায় বসবাস করে আসছি। ঘটনারদিন বাড়ির মালিকও ছিলনা। ওইদিন ডাকাতদলের আনাগোনা বৃদ্ধি পেলে আমার ছেলে হামেদ হাসান (২৫) ফেসবুকে স্ট্যাটাস দেন এবং বিভিন্ন লোকের কাছে মোবাইল ফোনে জানান। ডাকাতদলের সদস্যরা বাড়ির সিঁড়ি ঘরের উপরের টিনের চালা কেটে বাড়িতে প্রবেশ করে সবাইকে এক রুমে আটকে রেখে নগদ ৬৮ হাজার টাকা ও ৪ ভরি স্বর্ণলংকারসহ মূল্যবান জিনিসপত্র লুট করে। ঘটনার খবর পেয়ে আশপাশের লোকজন এগিয়ে আসলে ফাঁকা গুলি ছুঁড়ে পালিয়ে যায় ডাকাতের দল। পরে থানা পুলিশের দুটি টিম এসে ডাকাতির সারঞ্জম উদ্ধার করে নিয়ে যায়।

লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমুদ বলেন, ডাকাতির ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পালিয়ে যায়। তিনি আরো বলেন, ঘটনাস্থল থেকে ডাকাতির সারঞ্জম উদ্ধার করা হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণেরর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত ১৪ জন আমিরাবাদে খাবারে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে ব্যবসায়ীর বাড়িতে থেকে ৫ লাখ ৯০ হাজার টাকা ও দেড় ভরি স্বর্ণ লুট। ১৬ জুন প্রবাসীর বাড়ি ৬ ভরি স্বর্ণ, নগদ ২২ হাজার টাকা ও ৩টি মোবাইল লুট করে নিয়ে যায়।

এদিকে ডাকাতির উপদ্রব বৃদ্ধি পাওয়ায় এলাকায় আতংক বিরাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category