• বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৫:৩৩ পূর্বাহ্ন
Headline
লোহাগাড়ায় জন্মাষ্টমী উদযাপন পরিষদ এর প্রস্তুতিসভা: রাজু ধরকে সভাপতি ও ডা: সুকুমারকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন লোহাগাড়ায় লকডাউনে কর্মহীন ও অসচ্ছল পরিবারের মাঝে জেলা পরিষদের ত্রাণ বিতরণ লোহাগাড়ায় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটেজিং, বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে আলোচনা সভা নাইক্ষ্যংছড়িতে ৯৩০ পিস ইয়াবাসহ উখিয়ার যুবক আটক আধুনগরে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করলেন চেয়ারম্যান নাজিম উদ্দিন লোহাগাড়ায় ৭ আগস্ট থেকে ইউনিয়ন পর্যায়ে করোনার টিকার কার্যক্রম শুরু উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় চকরিয়ায় প্রসাধনীর আড়ালে ইয়াবা পাচারে ২৩ হাজার পিস ইয়াবাসহ পাচারকারীকে র‍্যাবের হাতে আটক লোহাগাড়ায় লকডাউন অমান্য করে বাইরে ঘুরাঘুরি করায় ১০ মামলায় ৬২০০ টাকা জরিমানা আদায় লোহাগাড়ায় ধীর ধীরে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, আজ সনাক্ত ৪২ আধুনগর খাঁনহাট বাজার ব্যবস্থাপনা উন্নয়ন কমিটি গঠন, সভাপতি চেয়ারম্যান নাজিম, সম্পাদক শিবু পাল

কক্সবাজারের ৩ মাদক ব্যবসায়ী ৮ হাজার পিস ইয়াবাসহ লোহাগাড়ায় আটক

Reporter Name / ১০৮ Time View
Update : শনিবার, ১৯ জুন, ২০২১

নিজস্ব প্রতিবেদক, লোহাগাড়া:

লোহাগাড়ায় ৮ হাজার পিস ইয়াবাসহ ৩ হাচারকারীকে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ। এসময় পাচারকাজে ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে।

গত শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধ মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে শনিবার সকালে আদালতে সোপর্দ করা হয়।

আটককৃতরা হলেন, কক্সবাজার পৌরসভা রুমালিয়ার ছড়া এলাকার মৃত শামশুল আলমের ছেলে মো. ইউনুছ(৩৭), টেকনাফ পৌর এলাকার জালিয়া পাড়া এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে মো. নেজামুদ্দিন (২০) ও রামুর পথেকার কূল চরপাড়া এলাকার মৃত মো. আলা উদ্দিন প্রকাশ আলমের ছেলে মো. আব্দুল্লাহ(২২)।

লোহাগাড়ার ওসি মো. জাকের হোসাইন মাহমুদের নেতৃত্বে এসআই গোলাম কিবরিয়া সঙ্গোীয় ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করেন।

জানা যায়, গোপন সংবাতের ভিত্তিতে পুলিশ উপজেলার চুনতি জাঙ্গালিয়া এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চট্টগ্রামমূখি একটি মোটরসাইকেল থামিয়ে দেহ তল্লাশী করে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমদু জানান, গোপন সয়বাদের ভিত্তিতে থানা পুলিশের একটি টিম ৮ হাজার পিস ইয়াবাসহ ৩ পাচারকারীকে আটক করেছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category