• সোমবার, ২১ জুন ২০২১, ০৬:৫৪ পূর্বাহ্ন
Headline
‘ভাত দিন, না হয় কক্সবাজার পর্যটনকেন্দ্র খুলে দিন’ সংবাদ প্রকাশের পর দুর্ভোগ নিরসনে সেই শিক্ষকের পাশে হাসানুল ইসলাম আদর #প্রত্যাবাসনের আগ পর্যন্ত সামাজিক সংহতি ও পরিবেশের পুনরুদ্ধার নিশ্চিত করতে হবে হুমকির মুখে আজিজনগর-গজালিয়াসড়কে কাট্টলীপাড়া বেইলী ব্রীজ! লোহাগাড়ায় ৬ হাজার পিস ইয়াবাসহ আটক ২ পেকুয়ায় স্বপ্নের নতুন ঘর পেল ৬০টি ভূমিহীন পরিবার হাটহাজারীতে প্রধানমন্ত্রীর উপহার ঘর পেল ২৬ পরিবার নাইক্ষ্যংছড়িতে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেল ২৫ গৃহহীন পরিবার ‘হলুদ সাংবাদিকতা চট্টলানিউজের পাশেও ঘেঁষতে পারে নি’ কয়লাবিদ্যুৎ কেন্দ্রে মহেশখালীর শতভাগ মানূষের চাকরি হবে- জেলা প্রশাসক

সীতাকুণ্ডে ভাড়া বাসা থেকে গৃহবধূ লাশ উদ্ধার

Reporter Name / ৩০ Time View
Update : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

সীতাকুণ্ড সংবাদদাতা:

সীতাকুণ্ডের কদমরসুল এলাকা থেকে সোনিয়া আকতার (২৪) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ জুন) সকালে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের কেশবপুর গ্রামের জহুর আলম মেম্বার এর ভাড়া ঘর থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

সোনিয়া একই এলাকার জাহাজীওয়ালার বাড়ির সাবিউল হকের কন্যা এবং চাঁপাইনবাবগঞ্জ জেলার বালিয়া ডাঙা গ্রামের আবুজার গিফারী’র স্ত্রী।

জানা যায়, ৮মাস আগে প্রেম করে বিয়ে হয় দুইজনের। তারা একমাস ধরে ইউপি সদস্য জহুরুল আলমের ভাড়া বাসায় বসবাস করতো। সকালে তালাবদ্ধ ঘর থেকে দুর্গন্ধ বের হলে জহুরুল আলম সোনিয়া আক্তারের পরিবারকে বিষয়টি জানালে তারা এসে বিষয়টি পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ ঘরের তালা ভেঙ্গে দেখতে পান অর্ধগলিত লাশ ফ্লোরে পড়ে আছে।

সোনিয়া আকতারের পিতা সাবিউল আলম বলেন, পেশায় রাজমিস্ত্রী গিফারীর সাথে আটমাস আগে আমার মেয়ের বিয়ে হয়। গত ৮ জুন তারা স্বামী স্ত্রী দুইজনই আমার বাড়িতে গিয়ে মেয়ের ( সোনিয়া) অসুস্থতার জন্য মেডিকেলে ভর্তি হবে বলে ১০ হাজার টাকা নিয়ে আসে। তারপর থেকে তাদের সাথে আর কথা হয়নি। আজ সকালে জানতে পারি স্বামী তাকে হত্যা করে ঘরের বাহিরে তালা দিয়ে পালিয়ে যায়। তাদের মধ্যে কখনও কোন প্রকার ঝাগড়া বিবাদ হতেও দেখিনি। ধারনা করা হচ্ছে সে টাকার লোভে আমার মেয়েকে গলা টিপে হত্যা করে পালিয়ে যায়।

সীতাকুণ্ড মডেল থানার ওসি আবুল কালাম আজাদ ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ চমেক হাসপাতালে প্রেরন করা হয়েছে। এব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category