• সোমবার, ২১ জুন ২০২১, ০৭:৪২ পূর্বাহ্ন
Headline
‘ভাত দিন, না হয় কক্সবাজার পর্যটনকেন্দ্র খুলে দিন’ সংবাদ প্রকাশের পর দুর্ভোগ নিরসনে সেই শিক্ষকের পাশে হাসানুল ইসলাম আদর #প্রত্যাবাসনের আগ পর্যন্ত সামাজিক সংহতি ও পরিবেশের পুনরুদ্ধার নিশ্চিত করতে হবে হুমকির মুখে আজিজনগর-গজালিয়াসড়কে কাট্টলীপাড়া বেইলী ব্রীজ! লোহাগাড়ায় ৬ হাজার পিস ইয়াবাসহ আটক ২ পেকুয়ায় স্বপ্নের নতুন ঘর পেল ৬০টি ভূমিহীন পরিবার হাটহাজারীতে প্রধানমন্ত্রীর উপহার ঘর পেল ২৬ পরিবার নাইক্ষ্যংছড়িতে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেল ২৫ গৃহহীন পরিবার ‘হলুদ সাংবাদিকতা চট্টলানিউজের পাশেও ঘেঁষতে পারে নি’ কয়লাবিদ্যুৎ কেন্দ্রে মহেশখালীর শতভাগ মানূষের চাকরি হবে- জেলা প্রশাসক

লোহাগাড়ায় ৮ হাজার পিস ইয়াবাসহ আটক ৩

Reporter Name / ৭১ Time View
Update : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

নিজস্ব প্রতিবেদক, লোহাগাড়া:

লোহাগাড়ায় পুলিশের অভিযানে ৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ জনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগর ধরমন্ডল দৌলতপুর মো. সুরত মিয়ার ছেলে মো. রবিন(২০), নোয়াখালী বেগমগঞ্জ ছমির মুন্সীরহাট লাউতলী এলাকার মো. জাফর আহমদের ছেলে মো: ফারুখ (২৩), মো. আব্দুল হকের ছেলে মো: জোবায়রে হোসনে (২০)।

লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদের নেতৃত্বে এসআই গোলাম কিবরিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করেন।

গত বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চুনতি জাঙ্গালিয়া এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা রুজু করে বৃহস্পতিবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি টিম যাত্রিবাহী বাস পৃথক পৃথক অভিযানে ৮ হাজার পিস ইয়াবাসহ ৩ জনেকে আটক করা হয়। আটককৃতের বিরুদ্ধে মামলা রুজু করে আদালতে মোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category