• রবিবার, ২২ মে ২০২২, ১১:১৭ অপরাহ্ন
Headline
দক্ষিণ মিঠাছড়ি আওয়ামী লীগের কমিটিতে বিএনপি-জামায়াত ও চিহ্নিত মাদক কারবারি ‘হাতের মুঠোয় ভূমি সেবা’ ইয়েস-কক্সবাজারের কার্যকরি পরিষদ পুনর্গঠন ভূমিদস্যুদের মিথ্যাচার ও প্রকাশিত সংবাদের প্রতিবাদ লোহাগাড়ায় পুলিশের উপর হামলার মূলহোতা কবির ও তার সহযোগী র‍্যাবের হাতে আটক শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা কুতুবদিয়া বড়ঘোপ ৪নং ওয়ার্ড আ. লীগের কমিটি অনুমোদন, সভাপতি কামাল, সম্পাদক আব্দুস সাত্তার লোহাগাড়ায় বেড়াতে এসে পুকুরে ডুবে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু

চুনতি শাহ সাহেব কেবলার ছোটভাই হাফেজ নেছার আহমদের ইন্তেকাল, জানাজা সম্পন্ন

Reporter Name / ৫২৫ Time View
Update : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২

জাহেদুল ইসলাম, লোহাগাড়া:

লোহাগাড়ার চুনতিতে ১৯ দিন ব্যাপী সীরতুন্নবী (সা.) মাহফিলের প্রবর্তক হাফেজ আহমদ (রা.) প্রকাশ শাহ ছাহেব কেবলার ছোট ভাই মাওলানা নেছার আহমদ (৯৭) ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহি ওয়াইন্না ইলায়হি রাজিউন)।

বুধবার (২৭ এপ্রিল) সকাল ৬টার দিকে চুনতি ইউছুপ মঞ্জিল পাড়ায় মেয়ের শ্বশুরালয়ে তিনি শেষ নিঃশ্বস ত্যাগ করেন।

একইদিন বাদে আছর চুনতি সীরত ময়দানে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। নামাজে জানাজায় ইমামতি করেন ড. আবু বকর রফিক।

তিনি ওই এলাকার মৃত হাজি সৈয়দ আহমদের ছেলে। ব্যক্তি জীবনে তিনি ৩ কন্যা সন্তানের জনক ও অবসরপ্রাপ্ত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও টেকনাফ কুলাল পাড়া জামে মসজিদের খতিব ছিলেন।

প্রখ্যাত আলেমেদ্বীন কাজী মাওলানা মো. নাছির উদ্দীন জানান, মাওলানা নেছার আহমদ দীর্ঘদিন কক্সবাজারের টেকনাফে ছিলেন। শিক্ষকতায় অবসরের পর দীর্ঘদিন যাবত বাধক্যজনিত রোগে ভোগছিলেন। খুবই ভাল মানুষ ছিলেন।

মাওলানা নেছার আহমদের মৃত্যুতে বিভিন্ন মহলের পক্ষ থেকে পৃথকভাবে শোক প্রকাশ করেছেন। তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি সমবেদনা জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category