• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:৪০ পূর্বাহ্ন
Headline
শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা কুতুবদিয়া বড়ঘোপ ৪নং ওয়ার্ড আ. লীগের কমিটি অনুমোদন, সভাপতি কামাল, সম্পাদক আব্দুস সাত্তার লোহাগাড়ায় বেড়াতে এসে পুকুরে ডুবে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু ভারী যানবাহন চলাচলে ঝুঁকিপূর্ণ বদরমোকাম! কক্সবাজার সমুদ্র সৈকত থেকে নিখোঁজ লোহাগাড়ার যুবকের মরদেহ মহেশখালীতে উদ্ধার লোহাগাড়ায় পুলিশের হাতের কব্জি কেটে নিল আসামী! রামুতে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলীর মৃত্যু কুতুবদিয়ায় দেশীয় অস্ত্রসহ আ’লীগ নেতা গ্রেপ্তার

কুতুবদিয়ায় প্রধানমন্ত্রীর উদ্বোধনী অনুষ্ঠান প্রদর্শন

চট্টলা অফিস / ৮৩ Time View
Update : রবিবার, ১০ এপ্রিল, ২০২২

শাহেদুল ইসলাম মনির, কুতুবদিয়া:

কক্সবাজারের কুতুবদিয়া থানার উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক সারা দেশে একযোগে উদ্বোধনী অনুষ্ঠান প্রদর্শন করা হয়েছে।

রোববার (১০ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় গণভবন থেকে ভার্চুয়ালি মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশের প্রতিটি থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এবং গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরই অংশ হিসাবে কুতুবদিয়া থানার আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে যুক্ত হয়ে সরাসরি অনুষ্টানটি প্রদর্শন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ ওমর হায়দার,পুলিশ পরিদর্শক তদন্ত আমিন কাদের খান,উপ-পুলিশ পরিদর্শক রায়হান উদ্দিন,মাজেদুল ইসলাম,মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার বিউটি,মহিলা নেত্রী বেবি আক্তার,বড়ঘোপ প্যানেল চেয়ারম্যান হাসিনা আক্তার বিউটি,পুলিশ সদস্যসহ স্কুলের শিক্ষার্থী এবং সাংবাদিকবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category