• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৬:৪১ পূর্বাহ্ন
Headline
শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা কুতুবদিয়া বড়ঘোপ ৪নং ওয়ার্ড আ. লীগের কমিটি অনুমোদন, সভাপতি কামাল, সম্পাদক আব্দুস সাত্তার লোহাগাড়ায় বেড়াতে এসে পুকুরে ডুবে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু ভারী যানবাহন চলাচলে ঝুঁকিপূর্ণ বদরমোকাম! কক্সবাজার সমুদ্র সৈকত থেকে নিখোঁজ লোহাগাড়ার যুবকের মরদেহ মহেশখালীতে উদ্ধার লোহাগাড়ায় পুলিশের হাতের কব্জি কেটে নিল আসামী! রামুতে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলীর মৃত্যু কুতুবদিয়ায় দেশীয় অস্ত্রসহ আ’লীগ নেতা গ্রেপ্তার

পেকুয়ায় হামলায় স্ত্রীসহ দৃষ্টিপ্রতিবন্ধী আহত

Reporter Name / ৬৫ Time View
Update : সোমবার, ৪ এপ্রিল, ২০২২

পেকুয়া প্রতিনিধি

কক্সবাজারের পেকুয়ায় দুর্বৃত্ত পেকুয়াহামলায় এক দৃষ্টি প্রতিবন্ধী দম্পতি আহত হয়েছে। স্থানীয়রা তাদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। শনিবার সকাল ৭ টার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের মিয়াজিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন ওই এলাকার আবু তাহেরের ছেলে আনসারুল ইসলাম (৪০), তার স্ত্রী তছলিমা বেগম (৩২)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বসতবাড়ির জায়গা নিয়ে দৃষ্টিপ্রতিবন্ধী আনসারুল ইসলাম ও প্রতিবেশী মৃত আবুল হোসেনের পুত্র নুরুল আলম গংদের মধ্যে বিরোধ চলছিল। আনসারুল ইসলাম সেহেরী খেয়ে ঘুমিয়ে পড়ছিলেন। সকাল ৭ টার দিকে মৃত আবুল হোসেনের ছেলে নুরুল আলম তার ভাই ছৈয়দ আলম, জাফর আলমসহ ৫/৬ জনের উত্তেজিত লোকজন আনসারুল ইসলামের বসতবাড়িতে হানা দেয়। এ সময় তারা ঘেরা, বেড়া ভাংচুরসহ ব্যাপক তান্ডব চালায়। এ সময় আনসারুল ইসলাম ও তার স্ত্রী তছলিমা বেগম এসে বাধা দেয়। এসময় দুবৃর্ত্তরা লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে।

আনসারুল ইসলাম জানান, আমি একজন দৃষ্টিপ্রতিবন্ধী। ভিক্ষা করে সংসার চালায়। তারা আমাকে ও আমার স্ত্রীকে রক্তাক্ত জখম করেছে। বাড়ি ভাংচুর করে। দুর্বলের উপর সবলের অত্যাচার। আমি বিচার চাই। পেকুয়া থানার ওসি তদন্ত কানন সরকার জানান, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category