• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৬:২৫ পূর্বাহ্ন
Headline
শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা কুতুবদিয়া বড়ঘোপ ৪নং ওয়ার্ড আ. লীগের কমিটি অনুমোদন, সভাপতি কামাল, সম্পাদক আব্দুস সাত্তার লোহাগাড়ায় বেড়াতে এসে পুকুরে ডুবে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু ভারী যানবাহন চলাচলে ঝুঁকিপূর্ণ বদরমোকাম! কক্সবাজার সমুদ্র সৈকত থেকে নিখোঁজ লোহাগাড়ার যুবকের মরদেহ মহেশখালীতে উদ্ধার লোহাগাড়ায় পুলিশের হাতের কব্জি কেটে নিল আসামী! রামুতে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলীর মৃত্যু কুতুবদিয়ায় দেশীয় অস্ত্রসহ আ’লীগ নেতা গ্রেপ্তার

ঘুমধুমে ইউপি সদস্য কামাল বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেপ্তার

Reporter Name / ৬৫ Time View
Update : সোমবার, ৪ এপ্রিল, ২০২২

আবদুর রশিদ, নাইক্ষ্যংছড়িঃ

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান কামাল উদ্দিন ৩৭ হজার ৮শত পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫। সে ঘুমধুম ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বেতবনিয়া বাজার এলাকার আলতাফ হোছনের ছেলে।

৪ মার্চ রাত আনুমানিক রাত ১টা ৩০ মিনিটের সময় উপজেলার ঘুমধুম ইউনিয়নের ৪নং ওয়ার্ডের দক্ষিণ ঘুমধুম বেতবুনিয়া বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করেন।

স্থানীয়রা জানান, ধুমধুমে বিভিন্ন সভা-সমাবেশ, সেমিনার, র‌্যালি ও মানববন্ধনে মাদকের বিরুদ্ধে বক্তব্য দিয়ে মাদক কারবারিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ চাইতেন। চায়ের দোকানে খোশগল্পে ধর্মীয় বিশ্বাস দেখিয়ে বলতো সে মাদকের

জানা যায়, কামাল উদ্দিন মেম্বারের বড় ভাই আবদুর রহিম ভুট্টো ডাকাত ও ছোট ভাই মুফিজের বিরুদ্ধে ইয়াবা,স্বর্ণ ও চোরাচালানের পণ্য লুটপাটের অভিযোগ রয়েছে। এমনকি মাদক মামলাও রয়েছে ভুট্টো ও মুফিজের নামে। দুইভাই কামাল মেম্বারের ছত্রছায়ায় এসব অপকর্ম করে বেড়াতো বলে স্থানীয়দের অনেকেই জানান।

কামল উদ্দিন ধুমধুম ইউনিয়নে ৪ নং ওয়ার্ডে টানা দুইবারের নির্বাচিত ইউপি সদস্য। তাকে সকাল সাড়ে ১১ টার সময় ইয়াবাসহ নাইক্ষ্যংছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে বলে সত্যতা নিশ্চিত করেন নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ ওসি টানটু সাহা। তিনি বলেন র‌্যাব-১৫ এর একটি দল ৩৭ হাজার ৮০০ পিছ ইয়াবাসহ কামাল উদ্দীনকে হস্তান্তর করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category