• রবিবার, ২২ মে ২০২২, ১০:০৭ অপরাহ্ন
Headline
দক্ষিণ মিঠাছড়ি আওয়ামী লীগের কমিটিতে বিএনপি-জামায়াত ও চিহ্নিত মাদক কারবারি ‘হাতের মুঠোয় ভূমি সেবা’ ইয়েস-কক্সবাজারের কার্যকরি পরিষদ পুনর্গঠন ভূমিদস্যুদের মিথ্যাচার ও প্রকাশিত সংবাদের প্রতিবাদ লোহাগাড়ায় পুলিশের উপর হামলার মূলহোতা কবির ও তার সহযোগী র‍্যাবের হাতে আটক শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা কুতুবদিয়া বড়ঘোপ ৪নং ওয়ার্ড আ. লীগের কমিটি অনুমোদন, সভাপতি কামাল, সম্পাদক আব্দুস সাত্তার লোহাগাড়ায় বেড়াতে এসে পুকুরে ডুবে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু

আংটি কাজ না করায় বৈধ্যকে কুপিয়ে জখম

Reporter Name / ৮২ Time View
Update : সোমবার, ৪ এপ্রিল, ২০২২

নিজস্ব প্রতিবেদক:

সুনিল আচার্য্য (৬৫) নামেন এক বৈদ্যের পড়ানো আংটি কাজ না করায় কুপিয়ে জখম করেছে। সে লোহাগাড়া উপজেলা চুনতি দক্ষিণ হিন্দু পাড়ার এলকার মৃত সুধীর আচর্য্যে ছেলে।

গত ৩ এপ্রিল সকলে কক্সবাজরের চকরিয়া উত্তর হারবাং এলাকায় আজিজনগর ফরেস্ট অফিস সংলগ্ন বশিরের দোকার এলাকা থেকেস্থানীয়রা উদ্ধার কওে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। পরে উন্নত চিকিৎসারজন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বান্দরবানের লামা উপজেলার আজিজনগর হরিণমারা এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান স্থানীয়রা। এ ঘটনায় আহত ব্যক্তির পক্ষে মেয়ে বাদি হয়ে রবিবার রাতে লামা থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় জড়িত ওই এলাকার আবু হানিফের ছেলে মো. ফারুক (৩৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজিজনগর ক্যাম্প ইনচার্জ পুলিশ পরিদর্শক শামীম শেখ বলেন, তাবিজ বা বানটোনা কেটে দিবে বলে আসামীর কাছ থেকে গত দেড় বছর আগে ১৭ হাজার নিয়েছিল সুনিল আচার্য্য। পরে সপ্তাহ খানেক আগে আবার আংটি দিয়ে ৭ হাজার টাকা নিয়ে যায় সুনিল আচার্য্য। কিন্তু কাজের কাজ কোন কিছু না হওয়ায় তাকে অন্য রোগির কথা বলে ডেকে এনে রাতে পাহাড়ে নিয়ে এলোপাতারি কুপিয়ে জখম করে।

আহত সুনিল আচার্য্যর ছোট মেয়ে সুমী আচার্য্য জানান, শনিবার বিকেলে এক লোক ফোনে কাজের কথা বলে তার বাবাকে আজিজনগর ডেকে নিয়ে যায়। পরে আহত অবস্থায় রবিবার সকালে আজিজনগর ফরেস্ট অফিস সংলগ্ন বশিরের দোকান এলাকায় আহত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাদের খবর দিলে এসে হাসপাতালে নিয়ে যায়।

লামা থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে এবং আসামীও গ্রেপ্তার করতে সক্ষম হই। তাকে আদালতের কাছে সোপর্র্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category