• রবিবার, ২২ মে ২০২২, ১০:৪৮ অপরাহ্ন
Headline
দক্ষিণ মিঠাছড়ি আওয়ামী লীগের কমিটিতে বিএনপি-জামায়াত ও চিহ্নিত মাদক কারবারি ‘হাতের মুঠোয় ভূমি সেবা’ ইয়েস-কক্সবাজারের কার্যকরি পরিষদ পুনর্গঠন ভূমিদস্যুদের মিথ্যাচার ও প্রকাশিত সংবাদের প্রতিবাদ লোহাগাড়ায় পুলিশের উপর হামলার মূলহোতা কবির ও তার সহযোগী র‍্যাবের হাতে আটক শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা কুতুবদিয়া বড়ঘোপ ৪নং ওয়ার্ড আ. লীগের কমিটি অনুমোদন, সভাপতি কামাল, সম্পাদক আব্দুস সাত্তার লোহাগাড়ায় বেড়াতে এসে পুকুরে ডুবে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু

সাতকানিয়া আদর্শ মহিলা কলেজে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন

চট্টলা অফিস / ১৪৬ Time View
Update : বুধবার, ৩০ মার্চ, ২০২২

ঐতিহাসিক ৭ মার্চ, মহান স্বাধীনতা দিবস ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান ২৯ মার্চ, কলেজ মিলনায়তনে সম্পন্ন হয়। সাতকানিয়া আদর্শ মহিলা কলেজ কর্তৃক আয়োজিত পুরস্কার বিতরণ অনুষ্ঠান কলেজ গভর্নিং বডির সভাপতি নুরুল আবছার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ জোহরা। শুরুতে বঙ্গবন্ধুর নেতৃত্বাধীন মহান স্বাধীনতা সংগ্রামে শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন পূর্বক ছাত্রীদের উদ্দেশ্যে প্রধান অতিথি বলেন, তোমরা প্রত্যেকে বাবা-মায়ের অনুভূতিকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে নিজেদের সর্বোচ্চটা অর্জন কর। যাতে তোমাদের মা-বাবা, পাড়াপড়শি ও তোমাদের শিক্ষকেরা গর্ব করতে পারেন। কঠোর অধ্যবসায়ের মাধ্যমে ভালো ফলাফল অর্জন করে আদর্শিক মানুষ হও।

কলেজ সভাপতি ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের সভাপতি নুরুল আবছার চৌধুরী বলেন, চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর পৃষ্ঠপোষকতায় কলেজে বহু উন্নয়ন হয়েছে। যে কারণে সাংসদ ও বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানান। ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে বলে তিনি আশা ব্যক্ত করেন।

অধ্যাপক রুহুল কাদেরের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কলেজ অধ্যক্ষ শিব শংকর শীল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জসিম উদ্দীন, চরতী আইডিয়াল ইন্সটিটিউটের সাবেক সভাপতি আমির খসরু, গভর্নির বডির সদস্য মোহাম্মদ কামাল উদ্দিন ও নজরুল ইসলাম । শিক্ষকদের মধ্যে অধ্যাপক মোহাম্মদ জয়নাল আবেদীন, জয়নাল আবেদীন, কানিজ ফাতেমা রোকসানা, খাতিজাতুল কোবরা চৌধুরী, তামজিদুল ইসলাম, মুহাম্মদ রুহুল আমিন ও তাহমিনা আকতার বক্তৃতা করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ জোহরা, গভর্নিং বডির সভাপতি ও জেলা পরিষদ সদস্য মো. জসীম উদ্দিনকে ফুল ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। পরিশেষে মহান ৭ মার্চ, মহান স্বাধীনতা দিবস ও কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিভিন্ন বিষয়ে বিজয়ীদের মাঝে পুরস্কার তোলে দেন অতিথিরা।- প্রেস বিজ্ঞপ্তি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category