• সোমবার, ২৩ মে ২০২২, ১২:০৮ পূর্বাহ্ন
Headline
দক্ষিণ মিঠাছড়ি আওয়ামী লীগের কমিটিতে বিএনপি-জামায়াত ও চিহ্নিত মাদক কারবারি ‘হাতের মুঠোয় ভূমি সেবা’ ইয়েস-কক্সবাজারের কার্যকরি পরিষদ পুনর্গঠন ভূমিদস্যুদের মিথ্যাচার ও প্রকাশিত সংবাদের প্রতিবাদ লোহাগাড়ায় পুলিশের উপর হামলার মূলহোতা কবির ও তার সহযোগী র‍্যাবের হাতে আটক শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা কুতুবদিয়া বড়ঘোপ ৪নং ওয়ার্ড আ. লীগের কমিটি অনুমোদন, সভাপতি কামাল, সম্পাদক আব্দুস সাত্তার লোহাগাড়ায় বেড়াতে এসে পুকুরে ডুবে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু

পেশকারপাড়া সমাজ কমিটির সভাপতি ফজল, সম্পাদক আবু

ইমাম খাইর, কক্সবাজার অফিস / ১৯৮ Time View
Update : বুধবার, ৩০ মার্চ, ২০২২

ইমাম খাইর, কক্সবাজার
কক্সবাজার পৌরসভার ৪ নং ওয়ার্ডের পেশকার পাড়া সমাজ কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।

বুধবার (৩০ মার্চ) সকাল ৮ থেকে বিকাল ৪টা পর্যন্ত অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে একটানা ভোটগ্রহণ হয়। গণনা শেষে ফলাফল ঘোষণা দেয় নির্বাচন কমিশন।

এতে ফজল করিম ১৭৮ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন। গত কমিটির সভাপতি প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুল খালেক পেয়েছেন ১৪২ ভোট।

সাধারণ সম্পাদক পদে আবু আহমদ ১৭১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থী শহিদুল ইসলাম (ভুট্টু) এর প্রাপ্ত ভোট ১৪৫।

১৯৯ ভোট পেয়ে সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আলম। প্রতিদ্বন্দ্বী ছৈয়দ আলম পেয়েছেন ১১৭ ভোট।

সহ-সাধারণ সম্পাদক পদে নুরুল ইসলাম বাদশা ২১০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্দ্বী ছৈয়দ আকবরের প্রাপ্ত ভোট ১০৯।

এছাড়া রেজাউল করিম (২০৫ ভোট), মোঃ শফিকুল ইসলাম মাঝু (১৯৭ ভোট), মোহাম্মদ ইউছুপ (১৪৬ ভোট) সদস্য পদে নির্বাচিত হয়েছেন।

আর আগে বিনা প্রতিদ্বন্ধিতায় যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, নুরুল আবছার সহ-সভাপতি, মোঃ আবু তৈয়ব সাংগঠনিক সম্পাদক, আব্দুর রাজ্জাক অর্থ সম্পাদক, মোঃ নেছার উদ্দিন প্রচার ও দপ্তর সম্পাদক।

ভোট গ্রহণে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন এডভোকেট নুর মোহাম্মদ সিকদার।

সহকারি নির্বাচন কমিশনার দায়িত্ব পালন করেন- সাবেক কাউন্সিলর মনছুর আলম, আবদুল মাবুদ ও আব্দুল হক।

উল্লেখ্য, পেশকার পাড়া সমাজ কমিটির মোট ভোটার ৩৪১ জন। কাস্ট হয়েছে ৩২৮ ভোট।

ফলাফল ঘোষণা শেষে প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট নুর মোহাম্মদ সিকদার প্রতিক্রিয়ায় বলেন, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। গননা শেষে সবার সামনে ফলাফল ঘোষণা করা হয়। পুলিশ, সাংবাদিকসহ সবার প্রশংসনীয় ভূমিকার কারণে সুন্দর একটি নির্বাচন উপহার দেওয়া সম্ভব হয়েছে। এ ধারা অব্যাহত থাকুক।

সহকারি নির্বাচন কমিশনার মনছুর আলম বলেন, পেশকারপাড়া সমাজ কমিটির নির্বাচন ঘিরে প্রার্থী, ভোটার ও এলাকাবাসীর মাঝে ব্যাপক উৎসাহ ছিল। সুশৃঙ্খল পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়েছে। ভোটে সবাই সন্তুষ্ট।

সুষ্ঠু ও নিরপেক্ষ ভোটে সভাপতি পদে নির্বাচিত করায় নির্বাচন কমিশন, ভোট গ্রহণ কর্মকর্তা, ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ফজল করিম। সুন্দর সমাজ বিনির্মাণে সবার পরামর্শ, দোয়া ও সহযোগিতা চেয়েছেন তিনি।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক আবু আহমদ বলেন, এলাকাবাসী আমাকে যেভাবে মূল্যায়ন করেছে তার জন্য আমি চিরকৃতজ্ঞ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category