• রবিবার, ২২ মে ২০২২, ১১:২৪ অপরাহ্ন
Headline
দক্ষিণ মিঠাছড়ি আওয়ামী লীগের কমিটিতে বিএনপি-জামায়াত ও চিহ্নিত মাদক কারবারি ‘হাতের মুঠোয় ভূমি সেবা’ ইয়েস-কক্সবাজারের কার্যকরি পরিষদ পুনর্গঠন ভূমিদস্যুদের মিথ্যাচার ও প্রকাশিত সংবাদের প্রতিবাদ লোহাগাড়ায় পুলিশের উপর হামলার মূলহোতা কবির ও তার সহযোগী র‍্যাবের হাতে আটক শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা কুতুবদিয়া বড়ঘোপ ৪নং ওয়ার্ড আ. লীগের কমিটি অনুমোদন, সভাপতি কামাল, সম্পাদক আব্দুস সাত্তার লোহাগাড়ায় বেড়াতে এসে পুকুরে ডুবে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু

কুতুবদিয়ায় জাল টাকা তৈরির সরঞ্জামসহ আটক-৪

Reporter Name / ৩২৪ Time View
Update : রবিবার, ২৭ মার্চ, ২০২২

শাহেদুল ইসলাম মনির, কুতুবদিয়া:

কক্সবাজারের কুতুবদিয়ায় অভিযান চালিয়ে জাল টাকা তৈরির সরঞ্জামসহ ৪ জনকে আটক করেছে র‍্যাব-৭। এসময়
প্রচুর জাল টাকাও উদ্ধার করা হয়।

রোববার (২৭ মার্চ) বিকাল আড়াইটার দিকে কুতুবদিয়া উপজেলা গেইটের সামনে রাবেয়া এন্টারপ্রাইজ নামক কম্পিউটার দোকানে অভিযান চালানো হয়।

আটককৃতরা হলেন, কুতুবদিয়ার কৈয়ারবিল ইউপির নজর আলী মাতবর পাড়া এলাকার ওমর আলী সাইফুল ইসলাম (২২), বড়ঘোপ ইউপির মনোহরখালী এলাকার হাফেজ শহীদ উল্ল্যাহর তিন ছেলে সাঈফ উদ্দিন আহম্মদ প্রঃ মিজান (২৫), মেজবাহ উদ্দিন আহম্মদ (৩২) ও
মোঃজিয়া উদ্দিন (২১)।

র‍্যাব-৭ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জাল টাকা তৈরির সরঞ্জামাদি এবং মেশিনসহ ৪ জন আসামীকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে প্রচুর জাল টাকা। আসামীদেরকে কুতুবদিয়া থানা হইতে র‍্যাব-৭ চট্টগ্রামের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। উদ্ধারকৃত জাল টাকার পরিমানসহ বিস্তারিত সংবাদ সম্মেলনের মাধ্যমে পরে জানানো হবে।

এদিকে, কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ওমর হায়দার জানান, অভিযানের বিষয়ে র‍্যাব থানায় কোন মামলা দেননি এবং আটকদেরও থানায় হস্তান্তর করেনি। তাদের চট্টগ্রামে নিয়ে যাওয়া হয়েছে। জাল টাকা তৈরীর মেশিন ও সরঞ্জামসহ কোন কিছুই থানায় হস্তান্তর করা হয়নি বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category