• রবিবার, ২২ মে ২০২২, ১১:০২ অপরাহ্ন
Headline
দক্ষিণ মিঠাছড়ি আওয়ামী লীগের কমিটিতে বিএনপি-জামায়াত ও চিহ্নিত মাদক কারবারি ‘হাতের মুঠোয় ভূমি সেবা’ ইয়েস-কক্সবাজারের কার্যকরি পরিষদ পুনর্গঠন ভূমিদস্যুদের মিথ্যাচার ও প্রকাশিত সংবাদের প্রতিবাদ লোহাগাড়ায় পুলিশের উপর হামলার মূলহোতা কবির ও তার সহযোগী র‍্যাবের হাতে আটক শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা কুতুবদিয়া বড়ঘোপ ৪নং ওয়ার্ড আ. লীগের কমিটি অনুমোদন, সভাপতি কামাল, সম্পাদক আব্দুস সাত্তার লোহাগাড়ায় বেড়াতে এসে পুকুরে ডুবে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু

কুতুবদিয়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

Reporter Name / ৯৬ Time View
Update : শনিবার, ২৬ মার্চ, ২০২২

শাহেদুল ইসলাম মনির, কুতুবদিয়া:

কক্সবাজারের কুতুবদিয়ায় যথাযোগ্য মর্যাদায় ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২২ উদযাপন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে প্রথম প্রহরে কুতুবদিয়া কেন্দ্রীয় শহিদ মিনারে উপজেলা প্রশাসন, কুতুবদিয়া থানা, বীর মুক্তিযোদ্ধা, উপজেলা আ’লীগ অঙ্গ ও সহযোগী সংগঠন, উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ সর্বস্তরের মানুষ পুষ্পমল্য অর্পন করেন।

শনিবার সূর্যদয়ের সাথে সাথে উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে, সকাল ৮টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে বড়ঘোপ ইসলামিয়া ফাযিল মাদ্রাসা মাঠে আনুষ্ঠানিক জাতীয় পতাকা উত্তোলন, সালাম গ্রহণ, কুচকাওয়াজ, ডিসপ্লে প্রদর্শন এবং বীর মুক্তিযেদ্ধাদের সংবর্ধনা। জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ নুরের জামান চৌধুরী।

এসময় থানার অফিসার ইনচার্জ ওমর হায়দার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহীন আবদুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোন্দকার মাহমুদুল হাসান,  উপজেলা আ’লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা নুরুচছফা বিকম,বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, ভোলা নাথ,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রজব আলী, প্রাথমিক শিক্ষা অফিসার মোক্তার আহমেদ, সমাজসেবা অফিসার আমজাদ হোসেন, সমবায় অফিসার ওসমান গণীসহ ইউপি চেয়ারম্যান, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ, প্রধান ও সহকারী শিক্ষক ও সাংবাদিকবৃন্দ এবং হাজার হাজার ছাত্র-ছাত্রী, স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।

এদিকে, উপজেলায় কুচকাওয়াজ ও ডিসপ্লেতে প্রথম স্থান অর্জন করেন কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ এবং দ্বিতীয় স্থান অর্জন করেন কবি জসিম উদ্দিন উচ্চ বিদ্যালয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category