• রবিবার, ২২ মে ২০২২, ১১:১১ অপরাহ্ন
Headline
দক্ষিণ মিঠাছড়ি আওয়ামী লীগের কমিটিতে বিএনপি-জামায়াত ও চিহ্নিত মাদক কারবারি ‘হাতের মুঠোয় ভূমি সেবা’ ইয়েস-কক্সবাজারের কার্যকরি পরিষদ পুনর্গঠন ভূমিদস্যুদের মিথ্যাচার ও প্রকাশিত সংবাদের প্রতিবাদ লোহাগাড়ায় পুলিশের উপর হামলার মূলহোতা কবির ও তার সহযোগী র‍্যাবের হাতে আটক শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা কুতুবদিয়া বড়ঘোপ ৪নং ওয়ার্ড আ. লীগের কমিটি অনুমোদন, সভাপতি কামাল, সম্পাদক আব্দুস সাত্তার লোহাগাড়ায় বেড়াতে এসে পুকুরে ডুবে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু

সিঙ্গারের ম্যান অব দ্যা ইয়ার চকরিয়ার ব্যবস্থাপক আনোয়ার

ইমাম খাইর, কক্সবাজার অফিস / ৮২ Time View
Update : বুধবার, ২৩ মার্চ, ২০২২

নিজস্ব প্রতিবেদক
আন্তর্জাতিক খ্যাতনামা ইলেকট্রনিক প্রতিষ্ঠান সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের ‘ম্যান অব দ্যা ইয়ার-২০২১’ পুরস্কৃত হয়েছেন চকরিয়া থানা রাস্তার মাথাস্থ শো-রুমের ব্যবস্থাপক আনোয়ার হোসেন।

গত ২২ মার্চ ঢাকা বসুন্ধরা কনভেনশন হলে বার্ষিক সেলস কনফারেন্সে দেশের ৪৩৭টি শাখার মধ্যে সিনিয়র গ্রুপে তিনি ‘ম্যান অব দ্যা ইয়ার’ হন।

ম্যান অব দ্যা ইয়ার হিসেবে তিনি স্বপরিবারে লন্ডন, ব্যাংকক ও ইস্তাম্বুল ভ্রমণের সুযোগ পেলেন।

সিঙ্গারের সেরা লিডার আনোয়ার হোসেন ২০১১ সালের ম্যান অব ইয়ার নমিনি এন্ড গ্রুপ উইনার এ্যাওয়ার্ড, ২০১২ সালে গ্রুপ চ্যাম্পিয়ন এ্যাওয়ার্ড, ২০১৬ সালে ম্যান অব দ্যা ইয়ার, ২০১৮ সালে লং সার্ভিস এ্যাওয়ার্ড, ২০১৯ ম্যান অব ইয়ার নমিনি এন্ড গ্রুপ চ্যাম্পিয়ন এ্যাওয়ার্ড পেয়ে রেকর্ড করেন।
একই বছর সিঙ্গার বাংলাদেশের ‘বেস্ট ট্রিবিউট সেলস এ্যাওয়ার্ড’ পেয়ে সবার নজরে আসেন আনোয়ার হোসাইন।
পুরো বছরের দীর্ঘ পরিকল্পনা, একনিষ্ঠ আন্তরিকতা, দূরদর্শীতা, দক্ষ কর্মী ব্যবস্থাপনা, কোম্পানি আইনের প্রতি সর্বোচ্চ সম্মান প্রদর্শন, ক্রেতা সন্তুষ্টি, নিকটবর্তী ম্যানেজারগণের সহযোগীতায় তাঁর এই সম্মান অর্জন করা সম্ভব হয়েছে বলে জানিয়েছেন আনোয়ার হোসেন।

এই অর্জনের জন্য সকল ক্রেতা, শুভানুধ্যায়ী, ডিস্ট্রিক্ট ম্যানেজার, এরিয়া ম্যানেজারসহ সংশ্লিষ্টদের প্রতি তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, সিঙ্গার প্লাস, একটি আন্তর্জাতিক ব্যবসা প্রতিষ্ঠান। যার রয়েছে ১৭১ বছরের গৌরবের ইতিহাস। প্রযুক্তির উৎকর্ষে সিঙ্গার টেকনোলজিস বিশ্বের সবকটি দেশে অবস্থান সমৃদ্ধ।

দেড় শতাব্দীকাল পেরিয়ে গ্রহকদের আস্থা-ভালোবাসা সিঙ্গারের অগ্রযাত্রাকে করেছে আরও গতিশীল।

ডিজিটাল টেকনোলজিকে ধারণ করে সিঙ্গার পণ্যের গুণগতমান এখন উৎকর্ষের শীর্ষে।

বর্তমানে বিশ্বের প্রায় সব দেশে সিঙ্গার পণ্যের সমৃদ্ধ বাজার।

বিশ্বসেরা এই প্রতিষ্ঠানটি বাংলাদেশে আসে ১৯০৫ সালে। প্রতিটি ঘরে ঘরে এখন সিঙ্গার পণ্য।

বিশ্ববিখ্যাত ও প্রযুক্তি নির্ভর এই প্রতিষ্ঠানটির একজন সফল শাখা ব্যবস্থাপকের নাম আনোয়ার হোসাইন।

তিনি ২০০৫ সালের ৬ মে সিঙ্গার বাংলাদেশ লিমিটেড কক্সবাজার শাখার সহকারী ব্যবস্থাপক হিসেবে যোগ দেন।

খুব অল্প সময়েই সেলস ও কাস্টমার সার্ভিসে তিনি প্রতিষ্ঠানটির শীর্ষ কর্তাদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হন। শুরু হয় সফলতা ও অগ্রগতির ধারা।

মেধা, সততা, কর্মদক্ষতায় মাত্র তিন বছরের ব্যবধানে ‘ব্যবস্থাপক’ পদোন্নতি পান আনোয়ার হোসাইন।

তার নেতৃত্বে ২০০৮ সালের ৬ মে সিঙ্গার প্লাস শো-রুম চকরিয়া শাখা (থ্রি স্টার প্লাজা, ২য় তলা, মেইন রোডের পশ্চিম পাশে, থানা রাস্তার মাথা) উদ্বোধন হয়।

চাকুরি জীবনের ১৬ বছর পূর্ণ হয়েছে আনোয়ার হোসাইনের।

আগামীর দিনগুলোতে কোম্পানির সেলস ও সেবার মান বৃদ্ধিতে সবার আন্তরিক পরামর্শ ও সহযোগিতা প্রত্যাশা করেন আনোয়ার হোসাইন।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category