• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০:৪১ অপরাহ্ন
Headline
অসুস্থ সাংবাদিক সায়েদ জালালের বসতবাড়িতে ভাংচুর, আদালতের নিষেধাজ্ঞা জারি হাই কমিশনার ফিলিপ গ্র্যান্ডির জন্য আমাদের বার্তা দক্ষিণ মিঠাছড়ি আওয়ামী লীগের কমিটিতে বিএনপি-জামায়াত ও চিহ্নিত মাদক কারবারি ‘হাতের মুঠোয় ভূমি সেবা’ ইয়েস-কক্সবাজারের কার্যকরি পরিষদ পুনর্গঠন ভূমিদস্যুদের মিথ্যাচার ও প্রকাশিত সংবাদের প্রতিবাদ লোহাগাড়ায় পুলিশের উপর হামলার মূলহোতা কবির ও তার সহযোগী র‍্যাবের হাতে আটক শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা

দ্রব্যমূল্য বৃদ্ধি, কক্সবাজারে জাতীয় পার্টির প্রতিবাদ

ইমাম খাইর, কক্সবাজার অফিস / ১৪২ Time View
Update : বুধবার, ২৩ মার্চ, ২০২২

ইমাম খাইর, কক্সবাজার
দুর্নীতি, অনিয়ম, নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর লাগামহীন মূল্যবৃদ্ধির প্রতিবাদে কক্সবাজারে জাতীয় পার্টির মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৩ মার্চ) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মুখ সড়কে মানববন্ধনে বক্তব্য দেন- জেলা জাপার আহবায়ক মেহেরুজ্জামান, সদস্য সচিব মুফিজুর রহমান মুফিজ, যুগ্ম আহবায়ক নাজিম উদ্দীন চেয়ারম্যান, মহেশখালী-কুতুবদিয়া আসনের জাপা প্রার্থী মোহাম্মদ মোহিবুল্লাহ, টেকনাফ উপজেলা জাপার সভাপতি মাস্টার এমএ মনজুর, শহর জাপার আহবায়ক নাজিম উদ্দীন নাজিম, চকরিয়া উপজেলা সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক শামসুল আলম, তরুণ পার্টির আহবায়ক কামাল উদ্দিন, ছাত্র সমাজের আহবায়ক ফরিদ মিয়া, উখিয়া উপজেলা জাপার আহবায়ক এমদাদুল হক ভুট্টু, সদস্য সচিব জাহাঙ্গীর আলম, সদর জাপার সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম, মহেশখালী জাপা নেতা সিরাজুল মোস্তফা বাঁশি।

শহর জাপার সদস্য সচিব দেলোয়ার হোসেনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তারা বলেন, আওয়ামী লীগের নেতারা সিন্ডিকেট করে সব লুটেপুটে খাচ্ছেন। অফিস আদালত নিয়ন্ত্রণ করছেন। আমরা বিরোধী দলে আছি বলে অন্যায়ের প্রতিবাদ করব না, ভাববেন না। সরকার গঠনে জাতীয় পার্টি যেমন আপনাদের সহায়তা করেছে, তেমনি দুর্নীতিও রুখে দিবে।

তারা বলেন, বর্তমান দেশ যেন সারাশরীর উলঙ্গ অবস্থা। মানুষ মেরে উন্নয়ন চাই না। আগে ক্ষুধা নিবারণ করুন।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে ক্ষুব্ধ জাপা নেতারা বলেন, আপনি সৎ। যথেষ্ট দক্ষতা দর সাথে দেশ পরিচালনা করছেন। কিন্তু চারপাশের অনেক নেতা আছে যারা আপনার অর্জন শেষ করে দিচ্ছে। রমজানের আগেই নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রির মূল্য নিয়ন্ত্রণে আনুন। না হলে জনগণকে সাথে নিয়ে কঠোরভাবে মোকাবিলা করা হবে। তখন পালানোর পথ খোঁজে পাবেন না।

মানববন্ধনে জাপার বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category