• রবিবার, ২২ মে ২০২২, ১১:৩৩ অপরাহ্ন
Headline
দক্ষিণ মিঠাছড়ি আওয়ামী লীগের কমিটিতে বিএনপি-জামায়াত ও চিহ্নিত মাদক কারবারি ‘হাতের মুঠোয় ভূমি সেবা’ ইয়েস-কক্সবাজারের কার্যকরি পরিষদ পুনর্গঠন ভূমিদস্যুদের মিথ্যাচার ও প্রকাশিত সংবাদের প্রতিবাদ লোহাগাড়ায় পুলিশের উপর হামলার মূলহোতা কবির ও তার সহযোগী র‍্যাবের হাতে আটক শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা কুতুবদিয়া বড়ঘোপ ৪নং ওয়ার্ড আ. লীগের কমিটি অনুমোদন, সভাপতি কামাল, সম্পাদক আব্দুস সাত্তার লোহাগাড়ায় বেড়াতে এসে পুকুরে ডুবে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু

কুতুবদিয়া ইসলামিক ফাউন্ডেশনের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী র‍্যালী ও দোয়া মাহফিল

Reporter Name / ৮৯ Time View
Update : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২

শাহেদুল ইসলাম মনির, কুতুবদিয়া:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া প্রতিষ্ঠান বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন কুতুবদিয়া উপজেলা শাখা’র আয়োজনে সারাদেশের ন্যায় কক্সবাজারের কুতুবদিয়ায় ইসলামিক ফাউন্ডেশনের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এতে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, র‌্যালি, কোরআন তেলোয়াত, মোনাজাত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দিবসটি উপলক্ষে ২২ মার্চ (মঙ্গলবার) সকাল ১০টায় ইসলামিক ফাউন্ডেশন কুতুবদিয়া শাখার উদ্যোগে উপজেলা চত্বর থেকে র‌্যালীটি শুরু হয়ে বড়ঘোপ বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন, কুতুবদিয়া ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার মো ইলিয়াস রেজা,বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শফিউল আলম, ইমাম মুয়াজ্জিন কল্যান ট্রাস্টের সভাপতি মৌলানা আবদুল মান্নান, উলামা লীগের সভাপতি মাওলানা জাকারিয়া ফারুকী, লাইব্রেয়ান পাঠাগারের মাওলানা জাফর আহমেদ, মডেল কেয়ারটেকার ইফার মাওলানা শামসুল ইসলাম প্রমুখ।

এতে, মাওলানা আজিজুল রহমান, ইদ্রিস কুতুবী,রজি উল্লাহ, ফারুক, আবদুল কুদ্দুস, ইউসুফ কুতুবীসহ উপজেলা বিভিন্ন মসজিদের দু’ শতাধিক খতীব, ইমাম ও মোয়াজ্জিনরা সহ গণ্যমান্য ব্যক্তিদের অনেকে উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, পবিত্র কোরানে ইসলামের পূর্ণাঙ্গ জীবন বিধান দেয়া আছে। মুসলমানদের এ সুন্দর বিধান মেনে চলতে হবে। কোন খারাপ কাজ করা যাবে না। মানুষ হত্যা করা যাবে না, মানুষ হত্যা মহাপাপ। ধর্মভিত্তিক রাজনৈতিক দল হতে বিরত থেকে সবাইকে সজাগ হতে হবে। কেউ জঙ্গিবাদে জড়বেন না, কখন কোন গুজবে আপনারা কান দিবেনা। জাতির জনক বঙ্গবন্ধু ইসলামের বিশুদ্ধ চর্চা করতেন, তিনি ইসলামিক ফাউন্ডেশন নিজ হাতে গড়ায় আমরা গর্ববোধ করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category