• রবিবার, ২২ মে ২০২২, ১০:৩৫ অপরাহ্ন
Headline
দক্ষিণ মিঠাছড়ি আওয়ামী লীগের কমিটিতে বিএনপি-জামায়াত ও চিহ্নিত মাদক কারবারি ‘হাতের মুঠোয় ভূমি সেবা’ ইয়েস-কক্সবাজারের কার্যকরি পরিষদ পুনর্গঠন ভূমিদস্যুদের মিথ্যাচার ও প্রকাশিত সংবাদের প্রতিবাদ লোহাগাড়ায় পুলিশের উপর হামলার মূলহোতা কবির ও তার সহযোগী র‍্যাবের হাতে আটক শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা কুতুবদিয়া বড়ঘোপ ৪নং ওয়ার্ড আ. লীগের কমিটি অনুমোদন, সভাপতি কামাল, সম্পাদক আব্দুস সাত্তার লোহাগাড়ায় বেড়াতে এসে পুকুরে ডুবে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু

উপজাতীয় দু’গ্রুপের বন্দুক যুদ্ধে নিহত-৩ জন: অস্ত্র উদ্ধার

Reporter Name / ১৫০ Time View
Update : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২

বান্দরবান সংবাদদাতা:

পার্বত্য বান্দরবান-রাঙ্গামাটি সীমান্তে উপজাতীয় দুই শসস্ত্র সংগঠন জেএসএস-মগ লিবারেশন পার্টির মধ্যে ব্যাপক বন্দুক যুদ্ধের ঘটনা ঘটেছে। এসময় মগ বাহিনীর দুই সদস্য সহ ৩জন নিহত হয়েছে।

মঙ্গলবার (২২ মার্চ) বেলা ১১টার দিকে বান্দরবান-রাঙ্গামাটি সীমান্তবর্তী এলাকা রাজবিলা কেচি নতুন পাড়া ও গাইন্ধ্যা ইউনিয়নের সীমানা এলাকায় এঘটনা ঘটে।

নিহত একজনের নাম অংথোয়াই মারমা (৪০)। সে বান্দরবানের জামছড়ি এলাকায় বাসিন্দা।

স্থানীয়রা জানায়,গত সোমবার এক টেক্সী চালককে অপহরনের ঘটনাকে কেন্দ্র করে জেএসএস ও মগ পার্টির সদস্যেদর মধ্যে উত্তেজনা দেখা দেয়। মগ পার্টির ১২/১৩জন সদ্য রাস্তা দিয়ে হেটে যাওয়ার সময় ওঁৎপেতে থাকা জেএসএস এর শসস্ত্র সদস্যরা মগ বাহিনীর সদস্যদের লক্ষ্য করে অর্তকিত ব্রাশ ফায়ার করলে দুপক্ষের মধ্যে বন্দুক যুদ্ধ শুরু হয়। প্রায় ঘন্টা ব্যাপী দুপক্ষের মধ্যে গুলি বিনীময়ের ঘটনা ঘটে। এসময় মগ বাহিনীর দুসদস্য এবং এক সোর্স নিহত হয়। ঘটনার সংবাদ পেয়ে সেনা বাহিনী ও পুলিশ ঘটনা স্থল থেকে তিনটি বিদেশী তৈরী এম-১৬রাইফেল, একটি পিস্তল ও সেনা বাহিনীর সাদৃশ্য পোষাক,বান্ডুলিয়াসহ নানান সরঞ্জাম উদ্ধার করেছে। এব্যপারে বান্দরবান পুলিশ সুপার জেরীন আক্তার ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি জানান,ঘটনাস্থল বান্দরবান-রাঙ্গামাটি সীমান্তের মধ্যবর্তী স্থানে হওয়ায় লাশ উদ্ধার ও আইনী পদক্ষেপ নিতে কিছুটা বিলম্ব হচ্ছে।

এদিকে বরাবরের মতোই আইনশৃঙ্খলা বাহিনী জানিয়েছেন, ঘটনাটি পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক দল জেএসএসের মূল দলের সাথে মগ লিবারেশন পার্টির মধ্যে ঘটেছে।

ঘটনার পর আশপাশের এলাকার বাসিন্দারা আতংকিত হয়ে নিজেদের ঘরবাড়ি ছেড়ে অন্যত্র আশ্রয় নিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category