• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৬:২৬ পূর্বাহ্ন
Headline
শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা কুতুবদিয়া বড়ঘোপ ৪নং ওয়ার্ড আ. লীগের কমিটি অনুমোদন, সভাপতি কামাল, সম্পাদক আব্দুস সাত্তার লোহাগাড়ায় বেড়াতে এসে পুকুরে ডুবে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু ভারী যানবাহন চলাচলে ঝুঁকিপূর্ণ বদরমোকাম! কক্সবাজার সমুদ্র সৈকত থেকে নিখোঁজ লোহাগাড়ার যুবকের মরদেহ মহেশখালীতে উদ্ধার লোহাগাড়ায় পুলিশের হাতের কব্জি কেটে নিল আসামী! রামুতে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলীর মৃত্যু কুতুবদিয়ায় দেশীয় অস্ত্রসহ আ’লীগ নেতা গ্রেপ্তার

উখিয়ায় মিনিট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ৪, আহত ৩

Reporter Name / ১৪২ Time View
Update : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২

কক্সবাজার অফিস:

কক্সবাজারের উখিয়ায় সিএনজি চালিত অটোরিকশা ও মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হওয়ার ঘটনা ঘটে। এঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

মঙ্গলবার (২২ মার্চ) রাত আনুমানিক পৌনে ১১টার দিকে কক্সবাজার- টেকনাফ মহাসড়কের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন টিভি টাওয়ার এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে।

তাৎক্ষণিকভাবে এই ঘটনায় নিহতদের পরিচয় পাওয়া যায়নি। স্থানীয়রা জানান, নিহতদের মধ্যে দুইজন মিনিট্রাক ও সিএনজি চালিত অটোরিক্সার চালক।

উখিয়া শাহপুরী হাইওয়ে পুলিশের ইনচার্জ শেফায়েতুল ইসলাম বলেন, দূর্ঘটনায় পতিত সিএনজি ( কক্সবাজার-থ নং ১১-৫৩২৯) কক্সবাজারের দিকে যাচ্ছিলো অন্যদিকে মিনিট্রাকটি টেকনাফমুখী ছিলো। নিহতদের মরদেহ উদ্ধার ও আহতদের হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তানি আরো বলেন, ট্রাকটি দ্রুত গতিতে এগিয়ে আসছিলো। অপরপ্রান্তের সিএনজিটি রাস্তা ঢালু হওয়ার কারণে এবং অন্ধকার থাকায় ট্রাকের মুখোমুখি পড়ে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category