• রবিবার, ২২ মে ২০২২, ১১:১০ অপরাহ্ন
Headline
দক্ষিণ মিঠাছড়ি আওয়ামী লীগের কমিটিতে বিএনপি-জামায়াত ও চিহ্নিত মাদক কারবারি ‘হাতের মুঠোয় ভূমি সেবা’ ইয়েস-কক্সবাজারের কার্যকরি পরিষদ পুনর্গঠন ভূমিদস্যুদের মিথ্যাচার ও প্রকাশিত সংবাদের প্রতিবাদ লোহাগাড়ায় পুলিশের উপর হামলার মূলহোতা কবির ও তার সহযোগী র‍্যাবের হাতে আটক শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা কুতুবদিয়া বড়ঘোপ ৪নং ওয়ার্ড আ. লীগের কমিটি অনুমোদন, সভাপতি কামাল, সম্পাদক আব্দুস সাত্তার লোহাগাড়ায় বেড়াতে এসে পুকুরে ডুবে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু

লোহাগাড়ার ট্রাকের ধাক্কায় কক্সবাজারগামী ৫ কার যাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক / ৪০১ Time View
Update : সোমবার, ২১ মার্চ, ২০২২

চট্টগ্রামের লোহাগাড়া মহাসড়কে ট্রাকের ধাক্কায় কক্সবাজারগামী ৫ জনকারের যাত্রী নিহত হয়েছেন। সোমবার (২১ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে লোহাগাড়ার আধুনগর বাস স্টেশনের দক্ষিণে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- লোহাগাড়া উপজেলার আমিরাবাদ জাকোয়াবির পাড়া এলাকার মৃৃত নাছির উদ্দিন বাবুর ছেলে হারুনর রশিদ হীরণ (২৬), চুনতি মেহেরুন্নিছা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকার আবদুল মাজেদের ছেলে মুহাম্মদ হুমায়ুন (২৫), সাতকানিয়া পৌরসভার ছমদার পাড়া নওশের আলীর ছেলে সাজিদ খান (৩১), চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ২৫ নং ওয়ার্ড এলকার মো. ফারুক জাহানের ছেলে রিজবী শাকিব (২৬) ও অলংকার শহীদ নগর এলাকার ছালামত আলীর ছেলে মনছুর আলী (২১)।

স্থানীয়রা জানান, চট্টগ্রাম থেকে প্রাইভেট কারে যাচ্ছিলেন চালকসহ ৫ যাত্রী। বিপরীতে কক্সবাজার থেকে চট্টগ্রামের দিকে ফিরছিলেন একটি ট্রাক। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আধুনগর বাস স্টেশনের দক্ষিণ দিকে দুই গাড়ি পৌঁছতেই ভোরের আলো ফোটার আগ মুহূর্তেই হয় মুখোমুখি সংঘর্ষ। আর এতেই ট্রাক চাপায় দুমড়ে মুচড়ে যায় প্রাইভেটকারটি। ঘটনাস্থলেই মারা যান চারজন। একজনকে আহতবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আধুনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ নাজিম উদ্দিন বলেন, সোমবার ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আধুনগর বাস স্টেশনের দক্ষিণ দিকে কক্সবাজারমুখি একটি কারের সাথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হয়। গুরুতর আহত একজনকে উদ্ধার করে ফায়ার সার্ভিস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। নিহতরা সবাই প্রাইভেট কারের যাত্রী।

দোহাজারী হাইওয়ে থানার ইনচার্জ মো. সিরাজুল ইসলাম বলেন, আধুনগরে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় চালক পালিয়ে গেলেও মাটি বহনকারী ট্রাকটি (চট্টমেট্রো-ট-১২-০৩১৫) জব্দ করা হয়েছে। একই সঙ্গে সড়ক থেকে দুর্ঘটনার শিকার চট্টমেট্রো-গ-১১-০০৫২ নম্বরের নীল রংয়ের প্রাইভেট কারটিকেও সরিয়ে নেওয়া হয়েছে। দুর্ঘটনায় কবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানায় হেফজতে এবং লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category