• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০:৪০ অপরাহ্ন
Headline
অসুস্থ সাংবাদিক সায়েদ জালালের বসতবাড়িতে ভাংচুর, আদালতের নিষেধাজ্ঞা জারি হাই কমিশনার ফিলিপ গ্র্যান্ডির জন্য আমাদের বার্তা দক্ষিণ মিঠাছড়ি আওয়ামী লীগের কমিটিতে বিএনপি-জামায়াত ও চিহ্নিত মাদক কারবারি ‘হাতের মুঠোয় ভূমি সেবা’ ইয়েস-কক্সবাজারের কার্যকরি পরিষদ পুনর্গঠন ভূমিদস্যুদের মিথ্যাচার ও প্রকাশিত সংবাদের প্রতিবাদ লোহাগাড়ায় পুলিশের উপর হামলার মূলহোতা কবির ও তার সহযোগী র‍্যাবের হাতে আটক শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা

কুতুবদিয়ায় পূর্ব শত্রুতার জের, মসজিদে বৃদ্ধের উপর হামলা

Reporter Name / ২৬৪ Time View
Update : সোমবার, ২১ মার্চ, ২০২২

কুতুবদিয়া সংবাদদাতা:

কক্সবাজারের কুতুবদিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে আনোয়ার আলম নামে এক বৃদ্ধকে নামাজরত অবস্থায় মারধর করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আহত বৃদ্ধের ছেলে মোহাম্মদ একরাম বাদী হয়ে কুতুবদিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

২০ মার্চ বিকেল সাড়ে চারটার দিকে উত্তর ধূরুং তেলিয়াকাটা ৯নং ওয়ার্ডে তেলিয়াকাটা জামে মসজিদে এ ঘটনাটি ঘটে । বিষয়টি নিশ্চিত করে মসজিদের ইমাম আবছার জানান, ঘটনাটি মসজিদে দা, লোহার রড, লোহার হাতুড়ি, লাঠি নিয়ে বৃদ্ধ আনোয়ারকে মারধর এবং কুপিয়ে গুরতর জখম করে।

অভিযোগে প্রকাশ, বিরোধীয় সম্পত্তির বি.এস রেকর্ডীয় মালিক বৃদ্ধ আনোয়ার আলমের পিতা মৃত আমির হামজা। অভিযুক্তরা দীর্ঘদিন পর্যন্ত জোর পূর্বক দখল করতে হুমকি দিয়ে আসছিল। এর ধারাবাহিকতায় সাড়ে চারটার দিকে তেলিয়াকাটা জামে মসজিদে নামাজ পড়া অবস্থায় শফি উদ্দীন, আলাউদ্দিন, খোরশেদ আলম, নেজাম উদ্দীন, রফিক উদ্দীন মোরশেদ আলম, রৌশন আরা দা, লোহার রড, লোহার হাতুড়ি, লাঠি নিয়ে বৃদ্ধ আনোয়ারকে মারধর এবং কুপিয়ে গুরতর জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুতুবদিয়া স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আঘাত গুরতর হাওয়ায় উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন। এ বিষয়ে অভিযুক্তদের মুঠোফোনে একাধিকবার কল দিয়ে ব্যর্থ হওয়ায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ ব্যাপারে কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর হায়দার বলেন, এ ঘটনায় অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category