• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:০১ পূর্বাহ্ন
Headline
শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা কুতুবদিয়া বড়ঘোপ ৪নং ওয়ার্ড আ. লীগের কমিটি অনুমোদন, সভাপতি কামাল, সম্পাদক আব্দুস সাত্তার লোহাগাড়ায় বেড়াতে এসে পুকুরে ডুবে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু ভারী যানবাহন চলাচলে ঝুঁকিপূর্ণ বদরমোকাম! কক্সবাজার সমুদ্র সৈকত থেকে নিখোঁজ লোহাগাড়ার যুবকের মরদেহ মহেশখালীতে উদ্ধার লোহাগাড়ায় পুলিশের হাতের কব্জি কেটে নিল আসামী! রামুতে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলীর মৃত্যু কুতুবদিয়ায় দেশীয় অস্ত্রসহ আ’লীগ নেতা গ্রেপ্তার

চকরিয়ার মালুমঘাটে ত্রিমুখী সংঘর্ষে নিহত-২ আহত- ৩

Reporter Name / ২৩২ Time View
Update : রবিবার, ২০ মার্চ, ২০২২

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়ার মালুমঘাটে বাস লেগুনা মোটরসাইকেলের সংঘর্ষে ২ জন নিহত ও ৩ জন গুরুতর আহত হয়েছে।

নিহতরা হলেন মোটরসাইকেল চালক ঈদগাঁও উপজেলাধীন ইসলামাবাদের লবণ ব্যবসায়ী মৃত নজির আহমদের ছেলে আবদুল মালেক প্রকাশ মালেক মাঝি (৫০), অপরজন একই উপজেলার উত্তর নাফিতখালী মাদ্রাসা পাড়া এলাকার হাজী আহমেদ শরিফের ছেলে মোক্তার আহমদ (৫২)। দুর্ঘটনা কবলিত শামীম এন্টারপ্রাইজের বাস চালককে আটক করেছে পুলিশ।

শনিবার (১৯ মার্চ) রাত ৮টার দিকে মালুমঘাট বাজারের উত্তরে হাছিনাপাড়া এলাকা পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, মোটরসাইকেল চালিয়ে আবদুল মালেক চকরিয়া যাচ্ছিলেন। মালুমঘাট বাজার অতিক্রম করলে দ্রুতগামী চট্টগ্রাম অভিমুখী শামীম এন্টারপ্রাইজের একটি বাস ও কক্সবাজার মুখি বেপরোয়া গতির লেগুনা (জিটু) গাড়ির ত্রিমুখী সংঘর্ষে মালেক মাঝি ঘটনাস্থলে প্রাণ হারায়। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায় মোক্তার আহমদ নামের ব্যক্তি।

দুর্ঘটনায় আহতরা হলেন চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নস্থ নতুনপাড়া এলাকার মৃত নজির আহমদের ছেলে জামসেদ উদ্দিন (৫০), একই ইউনিয়নের চা-বাগান খ্রিস্টান পাড়া এলাকার অনন্ত মল্লিকের ছেলে অমূল্য মল্লিক (৬৪) ও বৈরাগিরখীল এলাকার মোঃ শফিউল আলমের ছেলে আবদুস সালাম (৪২)।

তাদের মালুমঘাট মেমোরিয়াল খ্রীস্টান হাসপাতাল ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাস চালক আটক ও দূর্ঘটনা কবলিত গাড়ি তিনটি জব্দ করেছে বলে জানিয়েছে হাইওয়ে পুলিশ।

মালুমঘাট হাইওয়ে থানার ইনচার্জ পরিদর্শক ইমন কান্তি চৌধুরী জানান, হাসিনাপাড়া নামক পয়েন্টে যাত্রীবাহী বাস ও জিটু গাড়ির ত্রিমুখী সংঘর্ষে দুই জনের মৃত্যু হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। জব্দ করা হয়েছে বাস চালকসহ দূর্ঘটনা কবলিত গাড়িগুলো। সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category