• রবিবার, ২২ মে ২০২২, ১১:৫৭ অপরাহ্ন
Headline
দক্ষিণ মিঠাছড়ি আওয়ামী লীগের কমিটিতে বিএনপি-জামায়াত ও চিহ্নিত মাদক কারবারি ‘হাতের মুঠোয় ভূমি সেবা’ ইয়েস-কক্সবাজারের কার্যকরি পরিষদ পুনর্গঠন ভূমিদস্যুদের মিথ্যাচার ও প্রকাশিত সংবাদের প্রতিবাদ লোহাগাড়ায় পুলিশের উপর হামলার মূলহোতা কবির ও তার সহযোগী র‍্যাবের হাতে আটক শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা কুতুবদিয়া বড়ঘোপ ৪নং ওয়ার্ড আ. লীগের কমিটি অনুমোদন, সভাপতি কামাল, সম্পাদক আব্দুস সাত্তার লোহাগাড়ায় বেড়াতে এসে পুকুরে ডুবে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু

রাজস্থান পাঞ্জাবী এন্ড শেরওয়ানী চকরিয়ায় শো-রুমের উদ্বোধন

Reporter Name / ১৩৬ Time View
Update : শনিবার, ১২ মার্চ, ২০২২

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রামে পাঞ্জাবী ও শেরওয়ানীর ব্রান্ড খ্যাত “রাজস্থান” চকরিয়া শাখার শো রুম উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১১ মার্চ) বিকালে চকরিয়া পৌরসভার ওয়েষ্টার্ণ প্লাজায় প্রিমিয়ার ব্যান্ড “রাজস্থানের” (পাঞ্জাবী ও শেরওয়ানী) সু-বিশাল শো রুমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম।

উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন “রাজস্থান” এর চেয়ারম্যান মোহাম্মদ আবু কাউসার।

উদ্বোধন উপলক্ষে পবিত্র খুতমে কোরআন, খতমে বোখারী ও মিলাদ শেষে কেক কেটে শো রুম উদ্বোধন করেন আলহাজ্ব জাফর আলম এমপি।

এ সময় উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নাজিম উদ্দিন, রাজস্থানের ম্যানেজিং ডাইরেক্টর রাইহানুল কুবরা শিপা, রাজস্থানের পরিচালক মো: নাজিম উদ্দিন, নেছার উদ্দিন, মোহাম্মদ রাসেল, রফিকুল হায়দার, চকরিয়া পৌর এলাকার রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজপতি ও গন্যমান্য ব্যবসায়ীবৃন্দ ।

জাফর আলম এমপি বলেন, পাঞ্জাবী ও শেরওয়ানী জগতের একটি অন্যন্য নাম হচ্ছে ‘রাজস্থান’। বাঙ্গালীর জাতীয় পোষাক হচ্ছে পাঞ্জাবী। এই পাঞ্জাবীকে ব্যান্ডিং করে আজ প্রতিষ্ঠিত একটি ব্যবসা প্রতিষ্ঠানের নাম রাজস্থান।

তিনি আরো বলেন, চট্টগ্রামের প্রায় প্রতিটি মার্কেটে রাজস্থানের শো রুম রয়েছে। তাদের পাঞ্জাবীগুলো খুবই কোয়ালিটি সম্পন্ন।

মানসন্মত পাঞ্জাবী ও শেরওয়ানীর প্রতিষ্ঠান রাজস্থানের চকরিয়া শাখা করার জন্য প্রতিষ্ঠানের চেয়ারম্যানকে ধন্যবাদ জানিয়ে বলেন, দেশের মানুষের আয় ক্ষমতা বৃদ্ধির পাশাপাশি রুচিশীলতাও পরিবর্তন হচ্ছে। মান সম্মত কোয়ালিটি পোষাক পড়তে এখন দেশের মানুষ ব্যান্ডিং প্রতিষ্ঠান খুঁজছে এমন সময়ে চকরিয়া পৌরসভার ওয়েষ্টার্ণ প্লাজায় সু-বিশাল শোরুমের উদ্বোধন সত্যি আনন্দ দায়ক। তিনি রাজস্থানের উত্তোরোত্তর সফলতা কামনা করেন।

রাজস্থানের চেয়ারম্যান আবু কাউসার বলেন, আমাদের সততা ও আন্তরিকতা এবং কোয়ালিটিপূর্ণ পণ্যের কারণে অল্প সময়ের মধ্যে শুধু চট্টগ্রাম নয় সারা দেশে সুনাম অর্জন করতে সক্ষম হয়েছি। তিনি আরো বলেন, আমাদের গ্রাহকদের শুধু ক্রেতা মনে করি না। ক্রেতাদেরকে রাজস্থান পরিবারের সদস্য মনে করে তাদের সাথে সুসম্পর্ক ও সম্মানের সাথে দেখাভাল করার চেষ্টা করি।

তিনি রাজস্থান ব্রান্ড দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের প্রিয় প্রতিষ্ঠানে পরিণত করতে কাজ করে যাচ্ছে বলে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category