• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:৫৪ পূর্বাহ্ন
Headline
শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা কুতুবদিয়া বড়ঘোপ ৪নং ওয়ার্ড আ. লীগের কমিটি অনুমোদন, সভাপতি কামাল, সম্পাদক আব্দুস সাত্তার লোহাগাড়ায় বেড়াতে এসে পুকুরে ডুবে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু ভারী যানবাহন চলাচলে ঝুঁকিপূর্ণ বদরমোকাম! কক্সবাজার সমুদ্র সৈকত থেকে নিখোঁজ লোহাগাড়ার যুবকের মরদেহ মহেশখালীতে উদ্ধার লোহাগাড়ায় পুলিশের হাতের কব্জি কেটে নিল আসামী! রামুতে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলীর মৃত্যু কুতুবদিয়ায় দেশীয় অস্ত্রসহ আ’লীগ নেতা গ্রেপ্তার

চেক প্রতারণা মামলায় নারীনেত্রী ববিতা বড়ুয়া গ্রেপ্তার

Reporter Name / ১১৬৪ Time View
Update : সোমবার, ৭ মার্চ, ২০২২

নিজস্ব প্রতিবেদক:

চেক প্রতারণা মামলায় নারীনেত্রী ববিতা বড়ুয়াকে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নেজাম উদ্দিন জানান, ৬ মার্চ রাতে অভিযান চালিয়ে একটি চেক প্রতারণা মামলায় ববিতা বড়ুয়া নামের এক মহিলাকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে আরো দুটি সাজা পরোয়ানা রয়েছে। গ্রেপ্তারকৃত ববিতা বড়ুয়াকে ৭ মার্চ সোমবার সকালে  আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গত ৬ মার্চ রাতে চট্টগ্রাম শহরের লাভলেইনস্থ সানমারে তার ভাড়াবাসা থেকে তাকে আটক করা হয়েছে।

জানা যায় নারীনেত্রী ববিতা বড়ুয়া লোহাগাড়া উপজেলার পদুয়া ফরিয়াদেরকুল বড়ুয়া পাড়ার অরুন বড়ুয়ার স্ত্রী এবং চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

তিনি উপজেলার পূর্ব কলাউজানের মৃত রায় মোহন বড়ুয়ার ছেলে  রুপন বড়ুয়ার নিকট আত্মীয় হয়। এরই সূত্র ধরে তিনি ২০১৭ সালের ডিসেম্বর মাসের শেষের দিকে রুপন বড়ুয়ার কাছ থেকে নগদ ৬ লক্ষ টাকা ধার নেন। এরপর অনেকবার টাকা পরিশোধের তারিখ দিয়ে টাকা পরিশোধ করেনি৷

একপর্যায়ে ২০১৯ সালের ১৪ অক্টোবর শিক্ষক রুপন বড়ুয়াকে ফাষ্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের দুইটি চেক দেন। চেক পেয়ে ১৫ অক্টোবর শিক্ষক রুপন বড়ুয়া তার নিজ নামীয় সাউথ ইষ্ট ব্যাংক লিঃ সিডিএ শাখায় চেক নগদায়ন করার জন্য জমা দেয়।

পরের দিন ১৬ অক্টোবর সংশ্লিষ্ট ব্যাংকের কর্মকর্তা ববিতা বড়ুয়ার ব্যাংক একাউন্টে পর্যাপ্ত টাকা না থাকায় চেকগুলো ডিসঅনার করে দেন। এরপর রুপন বড়ুয়া ২১ অক্টোবর ববিতা বড়ুয়ার তিন ঠিকানায় রেজিস্ট্রিযুক্ত এডি সহকারে আইনগত নোটিশ পাঠায়।  আইনগত নোটিশ পাওয়ার পরও কোন ধরনের যোগাযোগ ও টাকা পরিশোধ না করার কারণে রুপন বড়ুয়া ২০১৯ সালের ২৬ নভেম্বর  চট্টগ্রাম চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা ( নং- ৮৫২/২০১৯) দায়ের করেন। এ মামলায় সাজা হওয়ায় কোতোয়ালি থানা পুলিশ তাকে আটক করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category