• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৬:৫০ পূর্বাহ্ন
Headline
শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা কুতুবদিয়া বড়ঘোপ ৪নং ওয়ার্ড আ. লীগের কমিটি অনুমোদন, সভাপতি কামাল, সম্পাদক আব্দুস সাত্তার লোহাগাড়ায় বেড়াতে এসে পুকুরে ডুবে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু ভারী যানবাহন চলাচলে ঝুঁকিপূর্ণ বদরমোকাম! কক্সবাজার সমুদ্র সৈকত থেকে নিখোঁজ লোহাগাড়ার যুবকের মরদেহ মহেশখালীতে উদ্ধার লোহাগাড়ায় পুলিশের হাতের কব্জি কেটে নিল আসামী! রামুতে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলীর মৃত্যু কুতুবদিয়ায় দেশীয় অস্ত্রসহ আ’লীগ নেতা গ্রেপ্তার

চুনতিতে মারধর করে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ

Reporter Name / ৫০৬ Time View
Update : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২

নিজস্ব প্রতিবেদক, লোহাগাড়া:

লোহাগাড়া উপজেলার চুনতি ফরেস্ট অফিসের পূর্ব পাশে গোয়াল্টী মোরা এলাকায় জোর পূর্বক বাড়িতে প্রবেশে মারধর করে ৫০ হাজার টাকা ছিনেয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। ২৭ ফেব্রুয়ারি (রোববার) দুপুর ২টায় এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় আহতরা হলেন- ওই এলাকার মৃত বদিউল আলমের ছেলে আবুল কালাম (৬৮) তার স্ত্রী মনোয়ারা বেগম (৫০) ও ছেলে জাহেদুল ইসলাম (২৩) আহত হয়েছেন।

এ ঘটনায় আহত আবুল কালাম (৬৮) বাদী হয়ে লোহাগাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। বিাদীরা হলেন- লোহাগাড়া উপজেলার চুনতি ফরেস্ট অফিসের পূর্ব পাশে গোয়াল্টী মোরা এলাকার মৃত বদিউল আলমের ছেলে আব্বাস উদ্দিন (৩৫) ও হাছিনা আক্তার বকুল (২৮)।

অভিযোগে প্রকাশ- বাদী ও বিবাদীদের মধ্যে দীর্ঘদিন ধরে জায়গা-জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন বাদী ও তার ছেলে জাহেদুল ইসলাম চুনতি বাজারস্থ ইসলামিয়া এজেন্ট ব্যাকিং শাখা থেকে ৫০ টাকা উত্তোলন করে বাড়ি প্রবেশের সময় পূর্ব থেকে ওৎপেতে থাকা বিবাদীরা ৩/৪ জন মিলে বাদী ও তার ছেলেকে ঝাপটাইয়া ধরে মারধর করে এবং গালি-গালাজ করে। বাদীর কোমড়ে থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে নেয়। এই সময় বাদীর স্ত্রী এগিয়ে আসলে তাকেও মারধর করে। আশপাশের লোকজন এগিয়ে আসলে বিবাদীরা টাকা নিয়ে পালিয়ে যায়। আশপাশের লোকজন উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। বিবাদীদের ভয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন বাদী ও তার পরিবার।

অভিযোগকারী আবুল কালাম বলেন, আমার ছেলে বিদেশ থেকে টাকা পাঠালে, সেই টাকা উত্তোলন করে বাড়ি ফিরে আসি। বাড়িতে প্রবেশের মুহুর্তের মধ্যে বিবাদীরা আমার টাকা ছিনিয়ে নেয় এবং মারধর করে। এতে আমরা স্ব-স্ত্রীক আহত হয়। পরবর্তীতে আশপাশের লোকজনের সহায়তায় লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে চিকিৎসা সেবা গ্রহণ করি।

তিনি আরো বলেন, দীর্ঘদিন ধরে বিবাদীদের সাথে জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছে। তারই জের ধরে ঘটনারদিন টাকা ছিনতাই কওে পুর্ব পরিকল্পিত ভাবে মারধর করে। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য থানা পুলিশের প্রতি আহবান জানান তিনি।

লোহাগাড়া থানার ডিউটি অফিসার মো. মহি উদ্দিন জানান, চুনতিতে পারিবারিক বিরোধের জেরে মারধরের ঘটনায় থানায় পৃথক দুটি আভিযোগ দায়ের করেছেন। অভিযোগ দুটি চুনতি পুলিশ ফাঁড়ির এসআই শিশির তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান তিনি।

এদিকে অভিুযুক্তদের সাথে যোগাযোগ করতে ব্যর্থ হওয়ায় তাদো বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category