• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:৩৮ পূর্বাহ্ন
Headline
শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা কুতুবদিয়া বড়ঘোপ ৪নং ওয়ার্ড আ. লীগের কমিটি অনুমোদন, সভাপতি কামাল, সম্পাদক আব্দুস সাত্তার লোহাগাড়ায় বেড়াতে এসে পুকুরে ডুবে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু ভারী যানবাহন চলাচলে ঝুঁকিপূর্ণ বদরমোকাম! কক্সবাজার সমুদ্র সৈকত থেকে নিখোঁজ লোহাগাড়ার যুবকের মরদেহ মহেশখালীতে উদ্ধার লোহাগাড়ায় পুলিশের হাতের কব্জি কেটে নিল আসামী! রামুতে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলীর মৃত্যু কুতুবদিয়ায় দেশীয় অস্ত্রসহ আ’লীগ নেতা গ্রেপ্তার

কুতুবদিয়ায় টার্গেটের চেয়ে বেশী মানুষকে টিকা দেয়া হয়েছে-ডা. শাহীন আবদুর রহমান

Reporter Name / ১২৪ Time View
Update : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২

শাহেদুল ইসলাম মনির, কুতুবদিয়া

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশের মতো কক্সবাজারের কুতুবদিয়ায় ১৭টি কেন্দ্রে একযোগে গণটিকাদান কার্যক্রম শুরু হয়েছে। সেখানে টার্গেটের চেয়ে বেশী মানুষকে টিকা দেয়া হয়েছে বলে জানান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহীন আবদুর রহমান।

তিনি জানান, প্রথম ডোজ টিকা প্রদানে ক্যাম্প ও গণটিকা কার্যক্রমে সর্বশেষ টিকা নিয়েছে ৫ হাজার ৪৪৪ জন। এদিনের লক্ষ্যমাত্রা ছিল ৫ হাজার ৪০০ জন। ১ম ডোজ টিকা প্রদানে প্রতি ওয়ার্ডে ৩০০ জনের লক্ষ্যমাত্রা নিয়ে গত ২২ থেকে ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত ৫ দিনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সহ ১৭টি কেন্দ্রে প্রায় সাড়ে ৫ হাজার বিভিন্ন বয়সীদের টিকা প্রদান করা হয়েছে বলে জানান তিনি।

হাসপাতালের সূত্রে জানা যায়, শনিবার পর্যন্ত উপজেলায় প্রথম ডোজ টিকা নিয়েছেন ৯২ হাজার ১৯৬ জন, দ্বিতীয় ডোজ নিয়েছেন ৭৪ হাজার ৬৭৮ জন এবং বুস্টার ডোজ নিয়েছেন ৮৯৪ জন। এ ছাড়া ১৬ হাজার ৩৫০ জন শিক্ষার্থী প্রথম ডোজ ও ১৫ হাজার ৮৪৪ জন শিক্ষার্থী দ্বিতীয় ডোজ টিকা নিয়েছে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category