• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৮:৪৮ অপরাহ্ন
Headline
অসুস্থ সাংবাদিক সায়েদ জালালের বসতবাড়িতে ভাংচুর, আদালতের নিষেধাজ্ঞা জারি হাই কমিশনার ফিলিপ গ্র্যান্ডির জন্য আমাদের বার্তা দক্ষিণ মিঠাছড়ি আওয়ামী লীগের কমিটিতে বিএনপি-জামায়াত ও চিহ্নিত মাদক কারবারি ‘হাতের মুঠোয় ভূমি সেবা’ ইয়েস-কক্সবাজারের কার্যকরি পরিষদ পুনর্গঠন ভূমিদস্যুদের মিথ্যাচার ও প্রকাশিত সংবাদের প্রতিবাদ লোহাগাড়ায় পুলিশের উপর হামলার মূলহোতা কবির ও তার সহযোগী র‍্যাবের হাতে আটক শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা

লোহাগাড়ায় বাদ পড়া মানুষের করোনার ভ্রাম্যমান টিকাদান ক্যাম্পেইন

Reporter Name / ১১৫ Time View
Update : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২

নিজস্ব প্রতিবেদক, লোহাগাড়া:

মহামারি করোনা ভাইরাস থেকে নিজেদের সুরক্ষা রাখতে করোনার ভ্যাকসিন আমদানী করছে বাংলাদেশ সরকার। দেশের প্রতিজন ১৮ বছরের উর্ধ্বের নাগরিক ও শিক্ষার্থীরা এই টিকার আওতায় আনতে কাজ করে যাচ্ছে বাংলাদেশ সরকার। আগামী ২৬ ফেব্রুয়ারির পর থেকে করোনার টিকার প্রথম ডোজ বন্ধ করে দেওয়ার ঘোষনা দেন কর্তৃপক্ষ। তারই ধারাবাহিকতায় লোহাগাড়ায় বাদ পড়া মানুষের মাঝে করোনার ভ্রাম্যমাণ টিকাদান ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সকালে করোনার টিকার ভ্রাম্যমাণ ক্যাম্পেইন উদ্বোধন করেন লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: মোহাম্মদ হানিফ। সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতাল চত্বরে এ টিকাদান কার্যক্রম অনুষ্ঠিত হয়।

লোহাগাড়া প্রাইভেট হসপিটাল এন্ড ডায়াগনস্টিক এসোসিয়েশনের উদ্যোগে এ করোনার ভ্রাম্যমাণ টিকাদান ক্যাম্পেইনের আয়োজন করেন লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

এসময় উপস্থিত ছিলেন, লোহাগাড়া প্রাইভেট হসপিটাল এন্ড ডায়াগনস্টিক এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা পরিচালক সমাজকর্মী আরমান বাবু রোমেল, অর্থ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, নির্বাহী সদস্য মো. সাহাব উদ্দিন, ডায়াবেটিক হাসপাতালের নির্বাহী পরিচালক মো. রাশেদুল ইসলাম, লোহাগাড়া মেটারনেটি এন্ড জেনারেল হাসপাতালের ম্যানেজোর মো. সাকিবুল ইসলাম ও স্বাস্থ্য সহকারী সুমী নন্দী প্রমূখ।

সমাজকর্মী আরমান বাবু রোমেল বলেন, মহামারি করেনা ভাইরাস রোধে সরকার কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: মোহাম্মদ হানিফ এর আন্তরিকতা ও সার্বিক সহযোগীতায় বাদ পড়া মানুষের জন্য করোনার টিকার ভ্রাম্যমাণ ক্যাম্পেইন আয়োজন করা হয়েছে। করোনা সম্পর্কে আসুন আমরা নিজে সচেতন হই, অন্যকেও সচেতন হিসেবে গড়ে তুলি।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: মোহাম্মদ হানিফ বলেন, আগামী ২৬ ফেব্রুয়ারি দেশে করোনা ভাইরাসের টিকার প্রথম ডোজ বন্ধ করে দেওয়া হবে। সে হিসেবে ভ্রাম্যমাণ ক্যাম্পেইনের মাধ্যমে টিকাদান কর্মসুচি আয়োজন করা হয়েছে। বাদ পড়া প্রতিজন মানুষদের টিকার আওতায় আনতে এই আয়োজন। এছাড়া প্রতিদিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন টিকাদান কেন্দ্রে করোনার গণটিকা প্রদান অব্যাহত আছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category