• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০:৪৩ অপরাহ্ন
Headline
অসুস্থ সাংবাদিক সায়েদ জালালের বসতবাড়িতে ভাংচুর, আদালতের নিষেধাজ্ঞা জারি হাই কমিশনার ফিলিপ গ্র্যান্ডির জন্য আমাদের বার্তা দক্ষিণ মিঠাছড়ি আওয়ামী লীগের কমিটিতে বিএনপি-জামায়াত ও চিহ্নিত মাদক কারবারি ‘হাতের মুঠোয় ভূমি সেবা’ ইয়েস-কক্সবাজারের কার্যকরি পরিষদ পুনর্গঠন ভূমিদস্যুদের মিথ্যাচার ও প্রকাশিত সংবাদের প্রতিবাদ লোহাগাড়ায় পুলিশের উপর হামলার মূলহোতা কবির ও তার সহযোগী র‍্যাবের হাতে আটক শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা

কক্সবাজার পৌরসভার উন্নয়ন কাজে সব দপ্তরের সহযোগিতা চাইলেন মেয়র মুজিব

ইমাম খাইর, কক্সবাজার অফিস / ১০১ Time View
Update : রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২

ইমাম খাইর, কক্সবাজার
কক্সবাজার পৌর এলাকায় চলমান উন্নয়ন কাজে সংশ্লিষ্ট দপ্তরগুলোর সহযোগিতা কামনা করেছেন মেয়র মুজিবুর রহমান।
তিনি বলেন, এ শহর কারো ব্যক্তিগত নয়। কারো বাপ দাদার সম্পত্তি কিংবা কক্সবাজারবাসীর একার নয়। এই শহর সারাদেশের মানুষের, পুরো বিশ্ববাসীর। সুতরাং উন্নয়ন কাজে যে অবস্থান থেকে সহযোগিতা দরকার।
রবিবার (১৩ ফেব্রুয়ারী) সন্ধ্যায় বিভিন্ন দপ্তরের নির্বাহী প্রকৌশলীদের সাথে মতবিনিময় সভায় এমন প্রত্যাশা ব্যক্ত করেন নগর পিতা।
পৌরসভার সম্মেলন কক্ষে আয়োজিত সভায় মেয়র মুজিবুর রহমান বলেন, সরকারের সব দপ্তরের সমম্বয় থাকলে চলমান উন্নয়ন কাজগুলো দ্রুত শেষ করা সম্ভব। সে জন্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতা প্রয়োজন। তা না হলে সমম্বয়হীনতার কারনে কাজের ব্যাঘাত ঘটতে পারে।
কারো অসাবধানতা কিংবা সামান্য ভুলের কারনে যেন সাধারণ মানুষকে কোন ধরনের ক্ষতির সম্মুখীন হতে না হয় সেদিকে খেয়াল রাখার আহবান জানান মুজিবুর রহমান।
সভায় পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট একেএম তারিকুল আলম, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য (প্রকৌশল) লে.কর্নেল মো: খিজির খান, কক্সবাজার পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ড.তানজির সাইফ আহমেদ, কক্সবাজার গণপূর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী সুশান্ত কুমার দে, এলজিইডির সিনিয়র সহকারী প্রকৌশলী প্রতিপদ দেওয়ান, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সহকারী প্রকৌশলী এ.এইচ.এম মোস্তফা কামাল, বিটিসিএলের সহকারী ব্যবস্থাপক শাহাদাত হোসেন, জাফর আলম, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী বাবুল আহমেদ, বাংলাদেশ পর্যটন করপোরেশনের উপ-ব্যবস্থাপক রায়হান উদ্দিন আহমেদ, হোটেল শৈবালের ব্যবস্থাপক মীর মোস্তাফিজুর রহমান, সহকারী প্রকৌশলী আবুল মনজুর, কক্সবাজার পৌরসভার নির্বাহী প্রকৌশলী নুরুল আলম, সহকারী প্রকৌশলী রোমেল বড়ুয়া, উপ-সহকারী প্রকৌশলী টিটন দাশ, এমজিএসপি প্রকল্পের ইঞ্জিনিয়ার আবু হাসিব মোঃ সাদাত, ইঞ্জিনিয়ার ইয়াসিন শেখ, সুব্রত দাশ, কউকের প্রতিনিধি নাসির উদ্দিন, ওয়াসিদুল ইসলামসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category