• রবিবার, ২২ মে ২০২২, ১০:৪২ অপরাহ্ন
Headline
দক্ষিণ মিঠাছড়ি আওয়ামী লীগের কমিটিতে বিএনপি-জামায়াত ও চিহ্নিত মাদক কারবারি ‘হাতের মুঠোয় ভূমি সেবা’ ইয়েস-কক্সবাজারের কার্যকরি পরিষদ পুনর্গঠন ভূমিদস্যুদের মিথ্যাচার ও প্রকাশিত সংবাদের প্রতিবাদ লোহাগাড়ায় পুলিশের উপর হামলার মূলহোতা কবির ও তার সহযোগী র‍্যাবের হাতে আটক শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা কুতুবদিয়া বড়ঘোপ ৪নং ওয়ার্ড আ. লীগের কমিটি অনুমোদন, সভাপতি কামাল, সম্পাদক আব্দুস সাত্তার লোহাগাড়ায় বেড়াতে এসে পুকুরে ডুবে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু

লোহাগাড়ায় পৃথক অভিযানে ৫ জুয়াড়ি ১ মাদককারবারী গ্রেপ্তার, নগদ টাকা ও ইয়াবা উদ্ধার

Reporter Name / ১২৭২ Time View
Update : শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২

নিজস্ব প্রতিবেদক:

লোহাগাড়ায় পৃথক অভিযানে ৫ জুয়াড়ি ও ১ মাদককারবারীকে গ্রেপ্তার করেছে লোহাগাড়া থানা পুলিশ। এ সময় জুয়াড়িদের কাছ থেকে নগদ ৭ হাজার ৪শ টাকা ইয়াবা কারবারীকের কাছে ২ হাজার ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত জুয়াড়িরা হলেন- লোহাগাড়া উপজেলার আধুনগর আধুনগর ৫ নং ওয়ার্ড এলাকার সুনিল বড়ুয়ার ছেলে প্রদেশ বড়ুয়া (৩৮), নলি বড়ুয়ার ছেলে বিমল বড়ুয়া (৩৭), মৃত মনরঞ্জন বড়ুয়ার ছেলে মিনাল বড়ুয়া (৩৫), ৬ নং ওয়ার্ড হানিফের পাড়া এলাকার মো. জুনাইদ (৩০) ও আধুনগর ঘাটিয়ার পাড়া এলাকার মৃত ইউছুফ আলীর ছেলে রহমত উল্লাহ্ (৬০) ও ইয়াবাসহ কক্সবাজারের উখিয়া কুতুপালং রোহীঙ্গা ক্যাম্প এলাকার মৃত নুর হোসেনের ছেলে মো: রফিক(২৬)।

গত বৃহস্পতিবার দিনগত রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেন পুলিশ। শুক্রবার সকালে গ্রেপ্তারকৃত জুয়াড়িদের বিরুদ্ধে ধারা-৪ এর ১৮৬৭ সালের জুয়া আইন মামলা ও ইয়াবাসহ আটককৃত মাদককারবারীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হয়েছে। অপরদিকে, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যাত্রিবাহী বাসে তল্লাশী চালিয়ে তাকে গ্রেপ্তার করেন।

লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমানের নেতৃত্বে এসআই গোলাম কিবরিয়া ও এসআই মো. সামছুদ্দৌহা সঙ্গীয় ফোর্স নিয়ে পৃথক এ অভিযান পরিচালনা করেন।

জানা যায়, গত বৃহস্পতিবার দিনগত রাত ২টার সময় উপজেলার আধুনগর খাঁনহাট বাজারে প্রদেশ স্টোর নামক দোকানের ভিতরে তাস খেলছিল ৫ জুয়াড়ি। গোপন সংবাদের ভিত্তিতে দোকানের মালিকসহ ৫ জনকে তাস ও নগদ টাকাসহ গ্রেপ্তার করে থানা হেফাজতে নিয়ে যান থানা পুলিশ।

লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান জানান, অপরাধী যেই হোকনা কেন কাউকে ছাড়া দেওয়া হবে না। গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশে ২টি টিম অভিযান চালিয়ে ৫ জুয়াড়ি ও ১ মাদককারবার্রিকে গ্রেপ্তার করেন। তাদের বিরুদ্ধে মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category