• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:৩৩ পূর্বাহ্ন
Headline
শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা কুতুবদিয়া বড়ঘোপ ৪নং ওয়ার্ড আ. লীগের কমিটি অনুমোদন, সভাপতি কামাল, সম্পাদক আব্দুস সাত্তার লোহাগাড়ায় বেড়াতে এসে পুকুরে ডুবে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু ভারী যানবাহন চলাচলে ঝুঁকিপূর্ণ বদরমোকাম! কক্সবাজার সমুদ্র সৈকত থেকে নিখোঁজ লোহাগাড়ার যুবকের মরদেহ মহেশখালীতে উদ্ধার লোহাগাড়ায় পুলিশের হাতের কব্জি কেটে নিল আসামী! রামুতে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলীর মৃত্যু কুতুবদিয়ায় দেশীয় অস্ত্রসহ আ’লীগ নেতা গ্রেপ্তার

চকরিয়া ইউএনও’র মোবাইল নাম্বার ক্লোন করে চাঁদা দাবি

Reporter Name / ২০৫ Time View
Update : বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২

এম.মনছুর আলম, চকরিয়া :

কক্সবাজারের চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ব্যক্তিগত মোবাইল নাম্বার ক্লোন করেছে দুর্বৃত্তরা।

বুধবার (৯ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে ইউএনও সরকারি ও ব্যক্তিগত মোবাইল নাম্বার ব্যবহার করে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্টানের কাছ থেকে টাকা দাবী করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

চকরিয়া কোরক বিদ্যাপীঠের প্রধান শিক্ষক নুরুল আখের জানান, বুধবার সকাল সাড়ে ১১টার দিকে একটি গ্রামীণ নাম্বার থেকে নিজেকে চকরিয়ার ইউএনও পরিচয় দিয়ে
শিক্ষা প্রতিষ্ঠানের জন্য উন্নতমানের ল্যাবটব
দেয়ার কথা বলে টাকা দাবি করেছেন। এসময় আমার সামনে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য সাংবাদিক এম.মনছুর আলম। ইউএনও পরিচয়ে আমার কাছ থেকে টাকা দাবী করলে আমার সন্দেহ সৃষ্ঠি হয়। তখন বিষয়টি তাৎক্ষনিক ভাবে ইউএনও জেপি দেওয়ান স্যারকে জানানো হয়।

পরে ইউএনও জেপি দেওয়ান বিষয়টি অবগত হওয়ার পর স্থানীয় গণমাধ্যমকর্মী, জনপ্রতিনিধি ও উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাদের মোবাইল নাম্বার ক্লোন হওয়ার কথা জানিয়ে সবাইকে সতর্ক হওয়ার আহবান জানান।

এ ব্যাপারে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ান বলেন, আমার ব্যক্তিগত ও সরকারি মোবাইল নাম্বার ক্লোন করার পর আমার নাম দিয়ে কিছু দুর্বৃত্ত বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্টানের কাছ থেকে টাকা দাবী করছে। উপজেলা নির্বাহী কর্মকর্তার নাম ব্যবহার করে কেউ টাকা দাবী করলে আইনশৃংখলা বাহিনীকে অবহিত করার জন্য তিনি অনুরোধ করেন।

তিনি আরো বলেন, এ ব্যাপারটি ইতোমধ্যে উর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে। এ বিষয়ে থানায় জিডি করা হবে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category