• রবিবার, ২২ মে ২০২২, ১১:১২ অপরাহ্ন
Headline
দক্ষিণ মিঠাছড়ি আওয়ামী লীগের কমিটিতে বিএনপি-জামায়াত ও চিহ্নিত মাদক কারবারি ‘হাতের মুঠোয় ভূমি সেবা’ ইয়েস-কক্সবাজারের কার্যকরি পরিষদ পুনর্গঠন ভূমিদস্যুদের মিথ্যাচার ও প্রকাশিত সংবাদের প্রতিবাদ লোহাগাড়ায় পুলিশের উপর হামলার মূলহোতা কবির ও তার সহযোগী র‍্যাবের হাতে আটক শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা কুতুবদিয়া বড়ঘোপ ৪নং ওয়ার্ড আ. লীগের কমিটি অনুমোদন, সভাপতি কামাল, সম্পাদক আব্দুস সাত্তার লোহাগাড়ায় বেড়াতে এসে পুকুরে ডুবে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু

কুতুবদিয়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন

Reporter Name / ৩৮০ Time View
Update : বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২

শাহেদুল ইসলাম মনির, কুতুবদিয়া:

কক্সবাজারের কুতুবদিয়া আলী আকবর ডেইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর সিকদার এর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে মিথ্যা তথ্য দিয়ে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করা এবং ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন করেছেন অত্র ইউনিয়নের জনসাধারণ, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ।

বুধবার (৯ ফেব্রুয়ারী) বিকাল ৩ টায় উপজেলা গেইটে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন, কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গেজব মাতবর, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নুরুচ ছাফা বি.কম,বড়ঘোপ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান টিটু, উপজেলা যুবলীগের আহবায়ক আবু জাফর ছিদ্দিকী, কৃষক লীগের সাধারণ সম্পাদক কাইছার সিকদার, ইউপি সদস্য সুজন সিকদার, শ্রমিক লীগের সদস্য সচিব সৈয়দ মোজাম্মেল হক, ইউনিয়ন যুব লীগের সাবেক সভাপতি কাইমূল হুদা বাদশা প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, পুলিশ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে এই ঘটনার সুষ্ঠু তদন্ত ও মিথ্যা মামলা থেকে অব্যহতি দেওয়ার দাবী জানান। যদি তা না হয় প্রয়োজনে কঠোর কর্মসূচি দেওয়া হবে। এদিকে চলমান মামলার তদন্ত ও বিচারকার্য প্রভাবিত করতে প্রতিপক্ষ প্রশাসনকে যে বারবার দোষারোপ করে যাচ্ছে তা সত্যিই দুঃখজনক বলে মনে করেন বক্তারা।

ঐ মামলায় একজন সাংবাদিককে উদ্দেশ্যমূলক আসামি করা হয়েছে যিনি ঘটনার সময় কুতুবদিয়া উপস্থিত ছিলেন না। সমাজিক যোগাযোগ মাধ্যমে তার তথ্য প্রমাণও রয়েছে বলে দাবী করেন সাংবাদিক কাইছার সিকদার। বিষয়টি খুবই দুঃখজনক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category