• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০:৫০ অপরাহ্ন
Headline
অসুস্থ সাংবাদিক সায়েদ জালালের বসতবাড়িতে ভাংচুর, আদালতের নিষেধাজ্ঞা জারি হাই কমিশনার ফিলিপ গ্র্যান্ডির জন্য আমাদের বার্তা দক্ষিণ মিঠাছড়ি আওয়ামী লীগের কমিটিতে বিএনপি-জামায়াত ও চিহ্নিত মাদক কারবারি ‘হাতের মুঠোয় ভূমি সেবা’ ইয়েস-কক্সবাজারের কার্যকরি পরিষদ পুনর্গঠন ভূমিদস্যুদের মিথ্যাচার ও প্রকাশিত সংবাদের প্রতিবাদ লোহাগাড়ায় পুলিশের উপর হামলার মূলহোতা কবির ও তার সহযোগী র‍্যাবের হাতে আটক শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিভা অন্বেষণ করছে কক্সবাজার সাহিত্য একাডেমী জাহাজ মালিক সমিতির সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু, তোফায়েল আহমেদের শোক টেকনাফে মাদক কারবারি ভুট্টুর পা কেটে হত্যা

ডুলাহাজারায় পিকআপের ধাক্কায় ৪ সহোদর নিহত, আহত ৫

Reporter Name / ৪৪৬ Time View
Update : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের চকরিয়া ডুলাহাজারা মালুমঘাট এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী পিকআপ ভ্যানের ধাক্কায় ৪ সহোদর নিহত হয়েছেন।

নিহতরা হলেন- চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের সগীর শাহ কাটা গ্রামের মৃত সুরেশ চন্দ্র শীলের ছেলে অনুপম শীল (৪৭), নিরুপম শীল (৪৫), দীপক শীল (৪০) ও চম্পক শীল (৩০)।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৫টা দিকে কক্সবাজারের চকরিয়া ডুলাহাজারা মালুমঘাট এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

 

স্বজনদের আহাজারী।

এ ঘটনায় আরো ৫ জন গুরুতর আহত হয়েছেন। তারা হলেন- ঘটনায় আহতরা হলেন, রক্তিম শর্মা (৩০), তার ভাই সাধন সুশীল (২৪), তাদের বোন হীরা শীল (৪২) ও মুন্নি (৩০)।

বিষয়টি নিশ্চিত করে মালুমঘাট হাইওয়ে থানার ইনচার্জ পরিদর্শক সাফায়েত হোসেন জানান, ভোরে একই পরিবারের চার জন নিহত হওয়ার খবর পেয়য়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম ঘাতক পিকআপ ভ্যান গাড়ি জব্দ করা হয়েছে। এঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান তিনি।

জানা যায়, চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের সগীর শাহ কাটা গ্রামের মৃত সুরেশ চন্দ্র শীলের ৭ ছেলে ২ মেয়ে সহ পরিবারের ৯ সদস্য পারিবারিক পুজো দিয়ে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়ক পার হওয়ার সময় কক্সবাজারমুখী একটি দ্রুতগামী পিকআপ ভ্যান ধাক্কা দিলে ঘটনাস্থলে গুরুতর আহত হন পরিবারের সকল সদস্য। আহতদের স্থানীয়রা উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ৪ জনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত আরো ৫ জন চিকিৎসাধীন রয়েছে।

ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর জানান, সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জন নিহত হওয়ার ঘটনা খুবই দু:খ জনক ও মর্মাহত। নিহত ৪ ভাইয়ের সৎকার করার জন্য ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ব্যবস্থা করা হচ্ছে বলেও জানান তিনি।

চকরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসমান গণি নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, চারজনই একই পরিবারের সদস্য এবং তারা আপন ভাই।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category